অরল্যাবস এলামনাই-এর উদ্যোগে জমজমাট আড্ডা ও ঈদ পুণর্মিলনী

এগ্রিলাইফ২৪ ডটকম:অরল্যাবস এলামনাই আহ্বায়ক কমিটির উদ্যোগে স্কুল অডিটরিয়াম এ ল্যাবরেটরীয়ানদের জমজমাট আড্ডা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়। বুধবার (৪ মে) নিব্যাপি আয়োজিত নানা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ল্যাবরেটরী স্কুলের গর্ব, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ গোলাম সাব্বির সাত্তার তাপু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৯৭৪ ব্যাচের ল্যাবরেটরীয়ান সুলতান চাগতাই, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯৭৬ ব্যাচের মোয়াজ্জেম হোসেন শাহিন, ১৯৭৭ ব্যাচের সাবির ইসলাম।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ১৯৮৩ ব্যাচের ল্যাবরেটরীয়ান ডাঃ মোঃ হাবিবুল ইসলাম, সঞ্চালনা করেন ১৯৮৫ ল্যাবরেটরীয়ান আতিকুর রহমান লাবু।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ১৯৮৭ ব্যাচের মুন্তাসির মামুন, ১৯৯২ ব্যাচের ড. মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ, ১৯৯১ ব্যাচের আক্তারুজ্জামান মাসুদ, ১৯৮৩ ব্যাচের আরিফুজ্জামান মিঠু, ১৯৯৪ ব্যাচের কাজী মিজানুর রাহমান।



অনুষ্ঠানের মুল উদ্দেশ্য ছিল এলামনাই এর সদস্য হবার জন্য সকলকে উদ্বুদ্ধ করা। বিভিন্ন ব্যাচের প্রায় ১২৫ জন ল্যাবরেটরীয়ান উপস্থিত ছিলেন। এর মধ্যে ২৭ জন এলামনাই এর আজীবন সদস্য হবার জন্য টাকা জমা দেন। একটি শক্তিশালী এলামনাই গঠনের জন্য দেশ-বিদেশের সকল ল্যাবরেটরীয়ানদের আগামী ২৪ জানুয়ারী ২০২৩  ল্যাবরেটরীয়ানডে ও সাধারন সভার পূর্বেই সদস্যপদ গ্রহণ করার জন্য সকলের কণ্ঠে আহ্বান জানান হয়।