কাউনিয়া'য় 'পুমাক' এর বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত "

এগ্রিলাইফ২৪ ডটকম:পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে রংপুর জেলার কাউনিয়া উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংগঠন পুমাক (পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল এ্যালামনাই এসোসিয়েশন অব কাউনিয়া) এর উদ্যোগে বস্ত্র বিতরণ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০১ মে ) বিকেল চারটায় উপজেলার বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শাহ্ মোফাখ্খারুল ইসলাম রাজুর সভাপতিত্বে হুমায়ূন কবির তারার সম্পাদনায় এবং সরকার শামীম আল-মামুন সবুজের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ গম ও ভুট্টা গবেষণা ইন্সটিটিউট-এর পরিচালক ড. মো.আবু জামান সরকার, বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টার্স এর এআইজি মো. আবু হাসান, রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের রেজিস্ট্রার ডা. জামাল উদ্দিন মিন্টু, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মো.আবু সায়েম, চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. মো. কামরুল হাসান, ইসলামি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. হোসাইন মো. ফারুক, এডভোকেট সাজ্জাদ শিকদার প্রমুখ।

ইফতারের পুর্বে উপজেলার হত-দরিদ্র একশো  জন ব্যক্তির মাঝে  ঈদবস্ত্র বিতরণ করা হয় এবং আমন্ত্রিত অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে দেশ ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনায় মোনাজাত করে'সৌহার্দ্য সম্প্রীতির বন্ধন চীর অটুট থাকুক' এ অঙ্গীকার করে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।