বিএডিসি গাইবান্ধা রিজিয়নের কর্মকর্তা-কর্মচারী বিদায় ও বরণ অনুষ্ঠিত

মির্জা কিরণ, গাইবান্ধা:বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএিডিসি) এর গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের অবসর গ্রহণকারী কর্মচারীদের বিদায় ও নতুন সহকারী প্রকৌশলীর বরণ অনুষ্ঠান গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। এছাড়াও মুজিব বর্ষ উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন ক্রিড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদেরকে ক্রেস্ট ও রিজিয়নের সেরা কর্মকর্তা ও কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

গাইবান্ধা রিজিয়নের নির্বাহী প্রকৌশলী চিত্তরঞ্জন রায় এর সভাপতিত্ত্বে রিজিয়নের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএডিসি বগুড়া সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম শহীদুল আলম উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বগুড়া রিজিয়নের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) প্রিয়নাথ রায় বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন।

গাইবান্ধা রিজিয়নাধীন সদ্য বিদায়ী সহকারী প্রশাসনিক কর্মকর্তা আবু রেজা মো. শাহজাহান, সহকারী মেকানিক মতিউল ইসলাম সরকার, সহকারী কোষাধ্যক্ষ সৈয়দ আতাউল হক এবং ডাটা অপারেটর কাম কম্পাইলার মো. শামসুদ্দোহা ও এ কে এম অলিউল আজিম কে সম্মাননা স্বারক, জায়নামাজ, তসবী ও টুপি প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রকৌশলী এস এম শহীদুল আলম।

এছাড়া ২০২০-২১ অর্থবছরে গাইবান্ধা রিজিয়নের সেরা কর্মকর্তা হিসেবে প্রকৌশলী ইমরুল কায়েস মির্জা কিরণ এবং সেরা কর্মচারী হিসেবে মো. জাহীদ হীরা কে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।

পরে মুজিব বর্ষ উপলক্ষ্যে আয়োজিত ক্রিকেট, ফুটবল, ভলিবল, দাবা, ক্যারাোম ও দৌড় প্রতিযোগিতার বিজয়ী খেলোয়াড়দেরকে ক্রেস্ট প্রদান করা হয় যেখানে বিএডিসি গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়ন ও জোনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে কৃষি ও কৃষকের উন্নয়নে বিএডিসির অবদানের কথা উল্লেখ করে সকল কর্মকর্তা-কর্মচারীকে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে সচেষ্ট থাকার পরামর্শ প্রদান করেন।