পোষা প্রাণিকে সুস্থ ও প্রাণবন্ত রাখতে "Biocare Pet Zone" সবসময় প্রতিশ্রুতিবদ্ধ

রাজধানী প্রতিনিধি:মানুষে মানুষে যেমন বন্ধুত্ব হয় তেমনি হয় অন্য প্রাণির সঙ্গেও। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে এখন আমরা মানুষে-প্রাণিতে বন্ধুত্বের কত ছবি বা ভিডিও দেখতে পাই। এসব কিছুই সম্ভব হয় প্রাণির প্রতি মানুষের ভালোবাসা, মমত্ববোধ আর সঠিক যত্নের কারণে। সেটা হতে পারে কুকুর, বিড়াল কিংবা খরগোশ বা পোষা পাখি ইত্যাদি। এরা পরিবারের সকল সদস্যদের কাছেই বিশ্বাসী বন্ধু হিসেবে দায়িত্ব পালন করে। এদের সাথে আনমনে কথাও বলেন কিন্তু অনেকে। পাশ্চাত্যে তো বটেই, আমাদের দেশেও দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে পোষা প্রাণী পালন।

তবে বাড়িতে কুকুর, বিড়ালের মতো পোষা প্রাণী আনলেই চলবে না এদর সঠিকভাবে যত্ন নেওয়া, ওদের সময় দেওয়া এবং পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখার কাজগুলো জরুরি। এসব দিক লক্ষ রেখে রাজধানীর খিলগাঁও-এ "Biocare Pet Zone"- নামের একটি প্রতিষ্ঠান সেবা দিয়ে যাচ্ছে। এখানে রয়েছে একদল দক্ষ ও প্রশিক্ষিত পোষা প্রাণী বিশেষজ্ঞ যারা আপনার পোষা প্রাণীটিকে সুস্থ এবং প্রাণবন্ত রাখতে যাবতীয় পরামর্শ ও সেবা দিয়ে থাকেন।

মানসম্পন্ন খাবার এবং অন্যান্য সেবা-সমূহ প্রদানের মাধ্যমে "Biocare Pet Zone"- ইতিমধ্যেই সংশ্লিস্টদের মাঝে ব্যাপক আস্থা অর্জন করেছে। তাদের সেবার মধ্যে রয়েছে ভ্যাকসিনেশন, ডিওয়ার্মিং, নিউট্রিশন সাপ্লাই, গ্রুমিং, চেক-আপের মান নিশ্চিত করা সহ পোষা প্রাণির প্রয়োজনীয় সেবাগুলি যত্নসহকারে প্রদান করে থাকে বায়োকেয়ার পেট জোন।

"Biocare Pet Zone"-এর  ঠিকানাঃ
বাসা: ৪৩১/সি, খিলগাঁও, ঢাকা-১২১৯ (মডেল হাইস্কুল, খিলগাঁও এর বিপরীতে) ।
ফোন :+৮৮ ০১৭৭৯৫৯৩৯৩৩ , +৮৮ ০১৯৭৬৩৫০৬২৮