চলে গেলেন শেকৃবি'র গোল্ডেন ব্যাচের কৃষিবিদ এস. এম. জামিল হুসাইন (লিটন)

এগ্রিলাইফ২৪ ডটকম: চলে গেলেন শেকৃবি'র ৫০তম ব্যাচের সবার প্রিয় কৃষিবিদ এস. এম. জামিল হুসাইন (লিটন)। আজ শুক্রবার (৯ জুলাই) সকাল ৭:৩০ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল ৫১ বৎসর। তিনি ডেসকো'র জিএম হিসেবে কর্মরত ছিলেন।

মরহুমের জানাজা অদ্য বাদ জুমা গোপালগঞ্জের মিয়াপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হয়। আগামীকাল (১০ জুলাই) দুপুর ১২.০০ ঘটিকায়, ঢাকাস্থ খিলক্ষেত নিকুঞ্, ডেসকো অফিস চত্বরে মরহুমের জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে বলে তাঁর সহপাঠী বন্ধুরা নিশ্চিত করেছেন। জানাজায় সকলের উপস্থিতি কামনা করেছেন তার সহপাঠী শেকৃবি'র ৫০তম ব্যাচের বন্ধুরা।

মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব কৃষিবিদ মো খায়রুল আলম প্রিন্স, কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো: তাসদিকুর রহমান সনেটসহ অনেকে। তাঁর রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে শেকৃবি'র গোল্ডেন ব্যাচ পরিবার। শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন