ACI Green Solution কুইজ প্রতিযোগিতা-বিজয়ী হলেন যারা

এগ্রিলাইফ২৪ ডটকম:গাছপালা আমাদের পরিবেশের রক্ষায় যে অবদান রেখে চলেছে তা বর্ননাতীত। আমাদের পৃথিবী যত সবুজ-শ্যামল হবে,ততই তা বসবাস যোগ্য হয়ে উঠবে। গাছপালার এই অবদানকে সামনে রেখে প্রতিবছর ৫ই জুন পালিত হয় বিশ্ব পরিবেশ দিবস। এই বছরের প্রতিপাদ্য বিষয় ছিলো ইকোসিস্টেম রিস্টোরেশন।

আসুন আমরা সকলে মিলে গাছ লাগাই, পরিবারের ছোটদের গাছ লাগাতে উদ্বুদ্ধ করি, তাহলে তারা প্রকৃতির প্রতি সদয় হবে, প্রকৃতিকে ভালবাসতে শিখবে। বাঁচবে পৃথিবী, বাঁচবে পরিবেশ, রক্ষা হবে প্রাকৃতিক ভারসাম্য এই প্রতিপাদ্য বিষয় মাথায় রেখে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে এসিআই  গ্রিন সলুউশন আয়োজন করেছিল একটি কুইজ প্রতিযোগিতা।

স্বতস্ফুর্তভাবে দেশের সকল জায়গা হতে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন প্রতিযোগীগণ এমনটাই জানালেন আয়োজকবৃন্দ। গত বৃহস্পতিবার (১৭ জুন)-এ কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করেন কৃষিবিদ সোনিয়া রশীদ সনি, সিনিয়র এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট। এসময় তাকে সহযোগিতা করেন মোফাজ্জল হোসেন,জুনিয়র এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট এবং রাকিবা,জুনিয়র এক্সিকিউটিভ, অনলাইন সাপোর্ট সার্ভিস। কুইজ প্রতিযোগিতার সকল  আয়োজন ও ফলাফল ঘোষণার সার্বিক তত্তাবধানে ছিলেন আবুল হাসান মোস্তফা কামাল,ম্যানেজার, নিউ বিজনেস ডেভেলপমেন্ট।  প্রতিযোগিতায় তিন জন প্রতিযোগিকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় এবং সেই সাথে পুরস্কৃত করা হয়।

১. প্রথম বিজয়ী মঞ্জুর রাশেদ- মিরপুর, ঢাকা, পুরস্কার হিসেবে পাচ্ছেন ছাদবাগান কম্বো প্যাকেজ।
২. দ্বিতীয় বিজয়ী ফারজানা তৈয়ব-  বাসাবো, ঢাকা, পুরস্কার হিসেবে পাচ্ছেন বারান্দা বাগান প্যাকেজ
৩. তৃতীয় বিজয়ী রুমানা আক্তার হিরা- খিলগাও, তালতলা, ঢাকা,  পুরস্কার হিসেবে পাচ্ছেন জানালা বাগান প্যাকেজ।

এমন ধরনের আয়োজন দেশের পরিবেশ রক্ষায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে এবং সকলকে পরিবেশ রক্ষায় সচেতন করে গড়ে তুলবে এমনটা বিশ্বাস করে এসিআই গ্রিন সলুউশন। এসিআই গ্রিন সলুউশন সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন আগামীতে এমন নিত্য নতুন প্রোগ্রাম নিয়ে হাজির হবেন সকলের সামনে এবং স্বতস্ফূর্তভাবে সকলের অংশগ্রহণ কামনা করেন।