বিএডিসি'র মহাব্যবস্থাপক (বীজ) প্রকাশ কান্তি মন্ডল আর নেই

এগ্রিলাইফ২৪ ডটকম:বিএডিসি'র মহাব্যবস্থাপক (বীজ) প্রকাশ কান্তি মন্ডল আর নেই। শনিবার ৩ মার্চ দিবাগত রাত ১.০০ ঘটিকায় ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। করোনাসহ নানা জটিলতায় আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বৎসর। তিনি স্ত্রী, তিন কন্যা, সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একজন দক্ষ কর্মকর্তা হিসেবে চাকুরি কালীন সময়ে তিনি বিএডিসি'র জন্য ব্যাপক অবদান রেখে গেছেন।

এদিকে প্রকাশ কান্তি মন্ডল'র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিভিন্ন সামাজিক কৃষি সংগঠন। কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ এর পক্ষে সংগঠনের মহাসচিব কৃষিবিদ জনাব খায়রুল আলম প্রিন্স তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। আরো শোক ও সমবেদনা জানিয়েছে বিএডিসি কৃষিবিদি সমিতির নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ। শোক জানিয়েছেন কেআইবি ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ জনাব লিয়াকত আলী জুয়েল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ ড: মো:তাসদিকুর রহমান সনেট।

শোকবার্তায় তারা বলেন, তার মৃত্যুতে বিএডিসি একজন চৌকষ ও দক্ষ কর্মকর্তা হারালো। মহান সৃষ্টিকর্তা তাকে স্বর্গবাসি করুন একই সাথে পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার শক্তি দান করুন। সকলেই তার বিদেহী আত্মার শান্তি কামনা ও  শোকসন্তপ্ত পরিবারের প্রতিও গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।