পিপিবি'র পোল্ট্রি কনভেনশন ২০২৩'র প্রস্তুতি পুরোদমে এগিয়ে চলছে

রাজধানী প্রতিনিধি:পোল্ট্রি প্রফেশনাল'স বাংলাদেশ পিপিবি'র পুর্ব ঘোষণা অনুযায়ী পোল্ট্রি কনভেনশন ২০২৩ কে সফল করার জন্য সকল প্রস্তুতিমুলক কাজের অগ্রগতি পুরোদমে এগিয়ে চলছে। এলক্ষে শুক্রবার রাজধানীস্থ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় পিপিবি স্টুডেন্ট ভলান্টিয়ার টিমের সাথে আগামী বছরের জানুয়ারির শেষ সপ্তাহে অনুষ্ঠিতব্য দুইদিন ব্যাপি পোল্ট্রি কনভেনশন ২০২৩ সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে উম্মুক্ত আলোচনায় বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়।

আলোচনা সভায় কনভেনশনের জন্য বিভিন্ন উপ কমিটি গঠন করা হয় এবং দায়িত্ব বন্টন করা হয়। সভায় উপস্থিত ছিলেন কনভেনশন কমিটির সম্পাদক, পিপিবি'র সমন্বয়ক কৃষিবিদ অঞ্জন মজুমদার, কোরটিম মেম্বার ডাঃ নন্দ দুলাল টীকাদার, কৃষিবিদ জ্যোতি বিকাশ, ডাঃ মোস্তাফিজুর রহমান পাপ্পু, মোহাম্মদ আমজাদ হোসেন বকুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।



উল্লেখ্য যে বাংলাদেশে প্রথম বারের মত পিপিবি'র উদ্যোগে একটি আন্তর্জাতিক মানের পোল্ট্রি কনভেনশন অনুষ্ঠিত হতে যাচ্ছে, যার মাধ্যমে পোল্ট্রি শিল্পের নানান সমস্যা ও সম্ভাবনার কথা যেমন উঠে  আসবে তেমনি দুই দিনের ৫ টি বিষয় ভিত্তিক সেমিনারের মাধ্যমে কনভেনশনে অংশগ্রহণকারীগন নিরাপদ পোল্ট্রি পন্য যেমন ডিম মাংস উৎপাদনের সর্বশেষ জ্ঞান, তথ্য ও প্রযুক্তি সম্পর্কে ধারনা লাভ করতে পারবেন সংশ্লিস্টরা।