জাতীয় শোক দিবসে কেআইবিতে শোকসভা ও দরিদ্র, দুস্থ এবং অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এগ্রিলাইফ২৪ ডটকম:বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর যৌথ উদ্যোগে আজ ১৫ আগস্ট রবিবার বিকেল ৩.০০টায় কেআইবি কনভেনশন হল-১ এ জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা ও দরিদ্র, দুস্থ এবং অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর প্রেসিডিয়াম মেম্বার জননেতা এড. জাহাঙ্গীর কবীর নানক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য কৃষিবিদ প্রফেসর এ কে এম সাইদুল হক চৌধুরী, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য কৃষিবিদ প্রফেসর ড. নীতীশ চন্দ্র দেবনাথ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কৃষিবিদ প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দিন মিয়া।

সভায় স্বাগত বক্তব্য রাখেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর মহাসচিব, কৃষিবিদ মোঃ খায়রুল আলম (প্রিন্স), অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর সাবেক মহাসচিব কৃষিবিদ মোঃ মোবারক আলী, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মোঃ মসিউর রহমান হুমায়ুন।



অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. মোঃ সাইদুর রহমান সেলিম। সভায় সভাপতিত্ব করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর ভারপ্রাপ্ত সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কৃষিবিদ প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।