ভিডিও বার্তায় পবিত্র ঈদুল আযহা'র শুভেচ্ছা জানালেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

এগ্রিলাইফ২৪ ডটকম:আজ বুধবার ২১ জুলাই পবিত্র ঈদুল আযহা। এ উপলক্ষে এক ভিডিও বার্তার মাধ্যমে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি তার নির্বাচনী এলাকা (পিরোজপুর-১) পিরোজপুর, নাজিরপুর ও নেছারাবাদের জনগণসহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা'র আন্তরিক  শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এবার ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে আমরা পবিত্র ঈদুল আযহা উৎযাপন করছি। করোনার ভয়াবহ পরিস্থিতি আমাদের অনেক আপনজনকে কেড়ে নিয়ে যাচ্ছে। তিনি দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে কোরবানি করার পাশাপাশি, অপ্রয়োজনে ঘরের বাইরে যেতে নিষেধ করেন এবং জনসমাগম এড়িয়ে চলতে অনুরোধ করেন।

বার্তায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আপনাদের পাশেই রয়েছেন। অপ্রয়োজনে বাইরে এবং জনসমাগম থেকে দূরে থাকা, নিয়মিত মাস্ক ব্যবহার ,বারবার হাত ধৌত করার ব্যাপারে তিনি সকলকে বিনীত অনুরোধ জানান। তিনি বলেন আপনি সংক্রামিত হলে আপনার পরিবার নিরাপত্তাহীন হয়ে পড়বে; আপনার পাড়া-প্রতিবেশীরা নিরাপত্তাহীন হয়ে যাবে।

করোনার এই পরিস্থিতিতে আতঙ্কিত নয় সতর্ক হতে হবে। স্বাস্থ্যবিধি অনুসরণ আপনাকেই করতে হবে এবং পরিবারকে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে উৎসাহিত করতে হবে। আপনার অসতর্কতা কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি ডেকে আনলে সেখান থেকে পরিত্রান পাওয়ার উপায় কিন্তু আর থাকবে না। এই ভয়াবহতার কথা স্মরণ করে আসুন সকলে সচেতন হই। মহান রাব্বুল আলামিন আমাদের সহায় হোন।

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক পবিত্র ঈদুল আযহা। ঈদ মোবারক।