বিএআরসিতে জাতির জনকের ১০১তম বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা

এগ্রিলাইফ২৪ ডটকম:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আজ (১৭মার্চ) বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) অডিটরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করে কৃষি মন্ত্রণালয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মেসবাহুল ইসলাম।

কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ওয়াহিদা আক্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কৃষি বিপনন অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ ইউছুফ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক মো. আসাদুল্লাহ্, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান ড, অমিদাভ সরকার ও কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (সম্প্রসারণ) মো. হাসানুজ্জামান কল্লোল।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন বিএআরসি’র চেয়ারম্যান ড. শেখ মো. বখতিয়ার। আলোচনা সভার আগে প্রধান অতিথিসহ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সংস্থা প্রধানগন বিএআরসি চত্বরে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরবর্তীতে কেক কেটে সকলকে জাতির পিতার জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানানো হয়। আলোচনা সভাটি সরাসরি এবং জুম প্লাটফর্মেও অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন পর্যায়ের প্রায় ২শতাধিক কর্মকর্তা  সংযুক্ত ছিলেন।