শেকৃবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

এগ্রিলাইফ২৪ ডটকম: যথাযোগ্য মর্যাদায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। আজ ১৪ ডিসেম্বর ২০২৩ (বৃহস্পতিবার) সকাল ৭টা ৩০মিনিটে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার সংলগ্ন কৃষি অনুষদের সামনে জাতীয় পতাকা উত্তোলন করেন ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো: শহীদুর রশীদ ভূঁইয়া ও কালো পতাকা উত্তোলন করেন ট্রেজারার অধ্যাপক ড. মো: নজরুল ইসলাম।

এরপর আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রশাসনিক ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পরবর্তীতে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন শেকৃবি'র ট্রেজারার অধ্যাপক ড. মো: নজরুল ইসলাম, কৃষি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আলী, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, আইসিটি সেলের পরিচালক অধ্যাপক ড. মো: মোফাজ্জল হোসাইন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো: ফরহাদ হোসেন, প্রভোস্ট কাউন্সিল এর আহবায়ক অধ্যাপক ড. মো: কামাল উদ্দিন আহমেদ, প্রক্টর অধ্যাপক ড. মো: হারুন-উর-রশিদ, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।