বাকৃবিতে নতুন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা নিযুক্ত

বাকৃবি প্রতিনিধি:বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) নতুন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের ফিজিওলজি বিভাগের অধ্যাপক ড. আফরিনা মুস্তারি। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এর আগে গত ২৪ তারিখ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাঁকে ওই দায়িত্বের জন্য নিযুক্ত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তিনি কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ জিয়াউল হকের স্থলাভিষিক্ত হবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাকৃবির সাবেক সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড.মুহাম্মদ জিয়াউল হক-কে তার আবেদনের প্রেক্ষিতে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। উক্ত পদে অধ্যাপক ড. আফরিনা মুস্তারিকে আগামী দুই বছরের জন্য সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা হিসেবে নিযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, ড. আফরিনা মুস্তারি ২০১১ সালের ১৯ জুন বাকৃবির ভেটেরিনারি অনুষদের ফিজিওলজি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ২০১৩ সালে সহকারী অধ্যাপক এবং ২০১৮ সালে সহযোগী অধ্যাপক এবং ২০২২ সালের ২৭ র্মাচ অধ্যাপক হিসেবে পদোন্নতি পান তিনি। পাশাপাশি ড. আফরিনা মুস্তারি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করেছেন।