শেকৃবিতে বরেণ্য কৃষিবিদ ড. কাজী এম বদরুদ্দোজা স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রাজধানী প্রতিনিধি: স্বাধীনতা পদকপ্রাপ্ত আন্তর্জাতিক কৃষি বিজ্ঞানী বরেণ্য কৃষিবিদ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রতিথযশা অ্যালামনাই সদ্যপ্রয়াত ড. কাজী এম বদরুদ্দোজা স্মরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ আসর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের আফম বাহাউদ্দিন নাছিম প্রশাসনিক ভবনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সন্মানিত সভাপতি ও সাবেক সিনিয়র সচিব কৃষিবিদ ফয়েজ আহম্মদ।

স্মরণ সভায় স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন অ্যালামনাই অ্যাসোসিয়েশন মহাসচিব ও সাবেক সচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন ,বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সাবেক অতিরিক্ত সচিব কৃষিবিদ ড.মোঃ সাইদুর রহমান সেলিম, সাবেক উপাচার্য কৃষিবিদ ড.মোঃ কামাল উদ্দিন, ভারপ্রাপ্ত উপাচার্য কৃষিবিদ ড .অলোক কুমার পাল, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা মেট্রোপলিটনের সাধারণ সম্পাদক কৃষিবিদ ড.মোঃতাসদিকুর রহমান সনেট প্রমুখ ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকগণ, সিনিয়র ও জুনিয়র অ্যালামনাই উপস্থিত ছিলেন।