জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত

এগ্রিলাইফ ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট ২০২৩ তারিখ শনিবার বিকাল ০৩.৩০ ঘটিকায় রাজধানীর বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিল (বিএআরসি) মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও দোয়া মাহফিল-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বেগম মতিয়া চৌধুরী, এমপি।

বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির সভাপতি, জনাব সাজ্জাদুল হাসান, এমপি-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম। আলোচনা সভার মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট বঙ্গবন্ধু গবেষক জনাব সুভাষ সিংহ রায়।

অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির মহাসচিব প্রফেসর ড. মোহাম্মদ মিজানুল হক কাজল আলোচনা সভায় সকলকে শুভেচ্ছা ও স্বাগত জানান।

জাতীয় শোক দিবস আয়োজক কমিটির আহবায়ক ও বাংলাদেশ কৃষি অর্থনীতিবিদ সমিতির জ্যেষ্ঠ সহসভাপতি কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব মোঃ মেসবাহুল ইসলাম অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মৌমিতা আসাদ, প্রধান, মানব সম্পদ ও প্রশাসন, এনআইসিই স্কুল এন্ড কলেজ, ঢাকা।