গবিসাসের ১১তম কমিটির দায়িত্বে আখলাক-পিংকি

মোঃ জনি শিকদার, গবি প্রতিনিধি:সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ১১তম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতির দায়িত্বে আখলাক ই রাসুল এবং সাধারণ সম্পাদক সানজিদা জান্নাত পিংকি।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে এক বছর মেয়াদি এই কমিটি ঘোষণা করেন রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ ।

১০ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইউনুস রিয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আফসানা মিজান মিমি, অর্থ সম্পাদক হুমায়রা রহমান সেতু, সাংগঠনিক সম্পাদক ইভা আক্তার, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান শোভন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. জনি শিকদার, কার্যনির্বাহী সদস্য মোজাহিদুল ইসলাম নিরব ও মো. আরিফুল ইসলাম।

গবিসাসের সদ্য বিদায়ী সভাপতি বরাতুজ্জামান স্পন্দন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ।

এ সময়ে গবিসাসের বর্তমান নেতৃবৃন্দ, প্রক্টরিয়াল বডি, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সংগঠনের নেতৃবৃন্দ আয়োজনে উপস্থিত ছিলেন।