বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলা’-তে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ট্রেড গ্লোবাল লিমিটেড

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের ডেইরি শিল্পে আধুনিকায়নের লক্ষে ফার্ম মেকানাইজেশনের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এ সেক্টরের খ্যাতনামা প্রতিষ্ঠান ট্রেড গ্লোবাল লিমিটেড। প্রতিষ্ঠানটি ইতিমধ্যেই সংশ্লিস্ট সকলের মাঝে তাদের পণ্য ও সেবা দিয়ে ব্যাপক জনপ্রিয়তা ও আস্থা অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় বগুড়ায় আজ থেকে শুরু হওয়া দুইদিন ব্যাপী ‘বিডিএফএ উত্তরবঙ্গ গরু মেলা’-তে অংশগ্রহন করেছে প্রতিষ্ঠানটি। মেলায় প্রতিষ্ঠানটি ২০০টির অধিক মেশিনারিজ এক্সেসরিজ প্রদর্শন ও ক্রেতাদের জন্য আকর্ষণীয় ছাড় দিচ্ছে।

বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) আয়োজনে জেলার টিএমএসএস বিনোদন পার্কে তাদের স্টলে দুগ্ধ ও মাংস প্রক্রিয়াজাতকরণ মেশিনারিজ সহ খামার পরিচালনার মেশিনারিজ সহ সকল ধরনের যন্ত্রপাতি ও ভেটেনারিনারি চিকিৎসার ইকুইপমেন্টস্ এর দেখা মিলছে। তাদের কাস্টমার কেয়ার নম্বর-01407055606 এ যোগাযোগ করে আগ্রহীরা বিস্তারিত তথ্য জানতে পারবেন।

দেশের ডেইরি শিল্পে আধুনিকায়নের লক্ষে ফার্ম মেকানাইজেশনে ট্রেড গ্লোবাল লিমিটেড সুদীর্ঘ আট বছর যাবৎ খামার এবং খামারিদের উন্নত মানের সেবা প্রদান করছে। মেলায় খামারিগণ আকর্ষণীয় ছাড়ে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারবেন বলে জানান ট্রেড গ্লোবাল লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ গোলাম রব্বানী।

এগিয়ে যাচ্ছে দেশ এই এগিয়ে যাওয়ার পেছনে অনন্য অবদান রাখছেন দেশের আপামর খামারি ভাইয়েরা। সময়ের সাথে আরো এক ধাপ সামনে এগিয়ে যাওয়ার ধারাবাহিকতায় খামার এবং খামারিদের আরো উন্নত মানের সেবা প্রদানের লক্ষে কাজ করছে ট্রেড গ্লোবাল লিমিটেড।