ভালবাসার নিবিড় বন্ধনে জড়িয়ে থাকবে "EXPECT" সদস্যরা

রাজধানী প্রতিনিধি: সুখে দুঃখে এই সামাজিক প্ল্যাটফর্মের মাধ্যমে "EXPECT"-সদস্যরা একে অপরকে ভালবাসবে। আজ থেকে "EXPECT"-এর যাত্রা শুরু হল। সিপি বাংলাদেশের বর্তমান এবং সাবেক কর্মকর্তারা এই সংগঠনের সদস্য হতে পারবেন। কাজের প্রয়োজনে জীবনের নির্মম বাস্তবতায় যান্ত্রিক জীবনে আমরা যে যেখানেই থাকি না কেন আমরা পরস্পর পরস্পরকে ভালোবাসবো; জুনিয়ারদের স্নেহের ছাঁয়ায় আগলে রাখব। বড়দেরকে শ্রদ্ধা করব; এভাবে আমরা আমাদের সংগঠনটিকে এগিয়ে নিয়ে যাব।

শুক্রবার (১৯ মে) রাজধানীর এক অভিজাত কনভেনশন হলে এমনটাই জানালেন অনুষ্ঠানের আয়োজকরা। এসময় "EXPECT"-এর অন্যতম সংগঠক মোঃ ফরহাদ হোসেন খান ও ডা. মোঃ আব্দুল কাদের নিয়ন "EXPECT" সম্পর্কে সংক্ষিপ্ত বক্তব্য তুলে ধরেন।

অনুষ্ঠানে উপস্থাপক মইনুল ইসলাম তার চমৎকার উপস্থাপনাশৈলী দিয়ে অনুষ্ঠানটিকে মোহিত করে রাখেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ১১০ জন Ex and current employees of CP Bangladesh Co., Ltd. (EXPECT) অংশগ্রহন করেন। এ ধরনের অনুষ্ঠান বছরে একবার হলেও করা প্রয়োজন এমন কথা বলেন সকলেই।

মাঝে জুম্মার নামাজ ও মধ্যাহ্ন বিরতি বাদে নাচ-গান আড্ডায় সকাল ১১ টা থেকে শুরু হয়ে সন্ধ্যার আগ পর্যন্ত নানা পর্বে অনুষ্ঠানটি চলতে থাকে। আনন্দ-বিনোদনে ভরপুর এ অনুষ্ঠানটিতে সবাই মিলেমিশে অনুষ্ঠানটিকে জমজমাট করে তোলে। "আগে কি সুন্দর দিন কাটাইতাম" ফিসটেক বিডি লিমিটেড মানবসম্পদ বিভাগে কর্মরত ডেপুটি ম্যানেজার নরোত্তম চক্রবর্তী পলাশের এই গানটি ছিল অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ।

তীর নিক্ষেপের খেলাটি ছিল অত্যন্ত উপভোগ্য। থাই কর্মকর্তাদের অধীনে কাজ করার সময় ভাষাগত অভিজ্ঞতা শেয়ারের বিষয়টি ছিল অত্যন্ত চমকপ্রদ।অনুষ্ঠানের শেষ দিকে আকর্ষণীয় র‍্যাফেল ড্র যেখানে প্রথম পুরস্কার-এর সৌভাগ্য অর্জন করেন সিপি বাংলাদেশ কোম্পানি লিমিটেডের বর্তমান কর্মকর্তা মোঃ কাউসার আলী।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ মোঃ সাইফুল ইসলাম, ডা. ফজলুর রহমান রবিন, মোঃ হাফিজুর রহমান, মোঃ রেজাউল হাসান, মোহাম্মদ রফিকুল আলম খান জিমি, সাইফুল হাসান রনি, কামরুজ্জামান, মাহমুদ, নিরব, নাইমা, কানিফ ফাতেমা, এনামুল করিম, মইনুল ইসলাম আমিনুল ইসলাম সহ আরো অনেকে অনুষ্ঠানটিকে সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।