বাফিটা’র নতুন সভাপতি এম আমিরুল ইসলাম (মন্টু) ও সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দেব

বিজনেস ডেস্ক: বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইম্পোটার্স এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (BAFIITA)- এর ১৫ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদি (২০২৩-২৪ ও ২০২৪-২৫ সন) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে ইসলাম এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী এ এম আমিরুল ইসলাম (মন্টু) এবং সাধারণ সম্পাদক পদে ন্যাচার কেয়ার ম্যানুফ্যাকচারিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জয়ন্ত কুমার দেব নির্বাচিত হয়েছেন।

গত ১৩ মে (শনিবার) উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয় এবংএতে পোর্ট-ফোলিও ১০ (দশ) জন ও ০৫ (পাঁচ) জন কার্যনির্বাহী সদস্যও নির্বাচিত হন।

নবনির্বাচিত কমিটিতে সিনিয়র জ্যেষ্ঠ সহ-সভাপতি পদে ফয়সাল ট্রেডিং কোম্পানীর স্বত্বাধিকারী মো. ফারুক, সহ-সভপতি পদে এইচ এন্ড কে ফিড প্রোডাক্টস -এর স্বত্বাধিকারী মো. গিয়াস উদ্দিন খান ও মেসার্স আনোয়ারুল হক এর স্বত্বাধিকারী মো. আনোয়ারুল হক নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেসার্স রহমান ট্রেডার্স -এর স্বত্বাধিকারী মো. মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক পদে তাবিন ইমপেরিয়াল এর স্বত্বাধিকারী আলতাফ হোসেন বিশ্বাস, কোষাধ্যক্ষ পদে তাজ রেডি ফিড-এর স্বত্বাধিকারী মো. খুরশেদ আলম, সমাজ কল্যাণ সম্পাদক পদে মেসার্স আকরাম অ্যান্ড ব্রাদার্স এর স্বত্বাধিকারী মোহাম্মদ শাহ আকরাম, প্রচার সম্পাদক পদে মেসার্স রুবা এন্টারপ্রাইজ -এর স্বত্বাধিকারী মো. আব্দুর রহমান নির্বাচিহ হয়েছেন।

কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বোগদাদ পিলেট ফিড এর স্বত্বাধিকারী মো. মনসুর মিয়া, আর আর এগ্রো ট্রেডার্স এর স্বত্বাধিকারী ডা. রাশেদুল জাকির, প্রোগ্রেস এগ্রোভেট এর স্বত্বাধিকারী মো. সেলিম রেজা হিরন এবং মেসার্স এনাম ট্রেডার্স এর স্বত্বাধিকারী মো. এনামুল হক মোল্লা।

এছাড়াও এক্স অফিসিও হিসেবে নব-নর্বিাচিত কমিটিতে থাকছেন বাফিটার সাবেক সভাপতি সুধীর চৌধুরী এবং সাবেক সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন।

উল্লেখ্য, গত ১৩ মে (শনিবার) উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয় এবংএতে পোর্ট-ফোলিও ১০ (দশ) জন ও ০৫ (পাঁচ) জন কার্যনির্বাহী সদস্যও নির্বাচিত হন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেব দায়িত্ব পালন করেন মো. আবদুল জব্বার।