ন্যাশনাল সেলস্ ম্যানেজার পদে পদোন্নতি পেলেন ডা. মোঃ ফয়সাল ফেরদৌস

এগ্রিলাইফ২৪ ডটকম: এসিআই এনিম্যাল হেলথ্-এর ন্যাশনাল সেলস্ ম্যানেজার পদে পদোন্নতি পেলেন ডা. মোঃ ফয়সাল ফেরদৌস। এর আগে তিনি একই প্রতিষ্ঠানের ক্যাটেল পোর্টফলিও প্রধান ও মার্কেটিং ম্যানেজার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। চলতি মাসের (এপ্রিল'২৩) শুরু থেকেই তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদ-এর সাবেক কৃতি শিক্ষার্থী ফয়সাল কর্মজীবনের শুরু থেকে কঠোর পরিশ্রমের মাধ্যমে এ সেক্টরে সকলের হৃদয়ে একটি জায়গা তৈরি করে তুলেছেন। প্রান্তিক পর্যায়ের খামার থেকে শুরু করে উদ্যোক্তা সরকারি কর্মকর্তা গবেষক, বিজ্ঞানী সকলের মাঝে সমন্বয়ের মাধ্যমে তিনি কাঙ্খিত সাফল্য অর্জন করেছেন। এই সেক্টরে যে কয়জন তরুন ভেটেরিনারিয়ান সাফল্যের ধারা অব্যাহত রেখে কাজ করে চলেছেন ডা. ফয়সাল তাদের মধ্যে অন্যতম একজন। আগামীতে এ কার্যক্রম অব্যাহত রাখতে তিনি কোম্পানির সকলের সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

নতুন পদে দায়িত্বপ্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় ডা. মোঃ ফয়সাল এগ্রিলাইফ-কে বলেন, "যে কোন পদে পদোন্নতি পাওয়া অত্যন্ত সম্মান এবং আনন্দের। যেতে হবে বহুদূর।"। পদোন্নতি প্রাপ্তিতে তিনি এসিআই এগ্রি বিজনেসেস-এর প্রেসিডেন্ট ড. এফ এইচ আনসারীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী দিনে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করার জন্য তিনি কোম্পানির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান সহ সকল পর্যায়ের কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

প্রাণিসম্পদ সেক্টরে এসিআই এনিমেল হেলথ্-এর ইনোভেটিভ ও গবেষণাধর্মী পণ্যগুলি দেশের খামারীদের নিকট সঠিক সময়ে দ্রুততার সাথে পৌঁছাতে সর্বদা সচেষ্ট থাকবেন বলে জানান ডা. ফয়সাল। তিনি মনে করেন, প্রাণিসম্পদের উন্নয়নে তাদের পণ্যগুলি আশীর্বাদ বয়ে এনেছে। এসিআই এনিমেল হেলথ্ তাদের পণ্য ও সেবা দিয়ে প্রাণিসম্পদ সেক্টরে কাঙ্খিত উন্নয়নে সে কাজটি করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।