“Sign of Trust” শ্লোগানকে সাথে নিয়ে দেশের ৪০টি স্থানে SHINIL গ্রুপের ৫টি এনিম্যাল হেলথ্ পণ্যের যাত্রা শুরু

বিজনেস প্রতিনিধি: Shinil গ্রুপের মিশন ও ভিশন হলো কোয়ালিটি, ট্রাস্ট এবং সোশ্যাল রেসপনসিবিলিটি। “Sign of Trust” শ্লোগানকে বুকে ধারন করে Shinil গ্রুপের পণ্যগুলিকে খামারীদের কাছে পৌঁছাতে তারা কাজ করছে। Shinil গ্রুপের পণ্য দেশের প্রাণিসম্পদ বিশেষজ্ঞ, খামারি তথা ডিস্ট্রিবিউটরগণ-এর মাঝে ব্যাপক আস্থা ও বিশ্বাস স্থাপন করেছে। মানসম্মত এনিম্যাল হেলথ্ পণ্য নিশ্চিতে Shinil গ্রুপ দীর্ঘদিন ধরে এ সেক্টরে কাজ করে যাচ্ছে। খামারীদের জন্য সব সময় আধুনিক পণ্য বিপনন, মাঠ পর্যায়ে কারিগরী সেবা নিশ্চিত সহ তাদের প্রশিক্ষিত করতে সরকারের প্রাণিসম্পদ অধিদপ্তরের সাথে তারাও অত্যন্ত তৎপরতার সাথে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজ ২২ মার্চ রোজ বুধবার দেশের ৪০টি জেলা ও উপজেলা পর্যায়ের ভেটেরিনারি হাসপাতালগুলো ও কেমিষ্ট ও খামারীদের মাঝে একযোগে তাদের ৫টি এনিম্যাল হেলথ্ পণ্যের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। পণ্য ৫টি হলো- ১. রিটেইনার, ২. অটোসিন ইঞ্জেকশন (ভেট), ৩. সিমার ইঞ্জেকশন (ভেট), ৪. সিনল, ৫. অরিগানোমিক্স।

কেন্দ্রীয় ভেটেরিনারি হাসপাতালে বেলা ১২ টায় এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এছাড়া কক্সবাজারের সাতকানিয়া, চট্টগ্রামের আনোয়ারা, ফেনী, কুমিল্লার দাউদকান্দি, চাঁদপুরের হাজীগঞ্জ, নোয়াখালীর কবিরহাট, সিলেটের বিশ্বনাথ, মৌলভীবাজারের রাজনগর, বি.বাড়িয়ার নাসির নগর, নরসিংদীর মনোহরদী, নারায়ণগঞ্জের সোনারগাঁও ,ঢাকার দোহার), গাজীপুরের কালিয়াকৈর ,মানিকগঞ্জের শিবালয় , কিশোরগঞ্জের বাজিতপুর, ভালুকার গফরগাঁও, টাঙ্গাইলের কালিহাতী, শেরপুরের ঝিনাইগাতি, ময়মনসিংহের মুক্তাগাছা, নেত্রকোনার কলমাকান্দা, কুষ্টিয়ার মিরপুর, ঝিনাইদহের কালীগঞ্জ, নড়াইল), খুলনার ফুলতলা, সাতক্ষীরার পাইকগাছা, সিরাজগঞ্জের কামারখন্দ, পাবনার চাটমোহর, রাজশাহীর পুঠিয়া, বগুড়ার কাহালু, নওগাঁও-এর ধামুইরহাট, রংপুরেরর গঙ্গাচড়া, লালমনিরহাটের হাতীবান্ধা, জয়পুরহাটের ক্ষেতলাল, পঞ্চগড়েরর আটোয়ারী, দিনাজপুরের বিরল, বরিশারের বাকেরগঞ্জ পশু হাসপাতাল, কোটালীপাড়া পশু হাসপাতাল, ফরিদপুর (বঙ্গ পশু হাসপাতাল),পটুয়াখালী (আমতলী পশু হাসপাতাল)।

এসময় সংশ্লিষ্ট প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের প্রাণিসম্পদ কর্মকর্তা, ভেটেরিনিারি সার্জন, উপ-সহকারি প্রানিসম্পদ কর্মকর্তাগণ এবং SHINIL গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। SHINIL গ্রুপের উর্ধতন কর্মকর্তারা বলেন সবাইকে সাথে নিয়ে আমরা দেশের উন্নয়নে অংশীদার হতে চাই। গুনগত মান এর সাথে কোন আমরা খখনই আপোষ করবো না ৩ টা বিষয়ের সমন্বয় ঘটলেই ভালো মানের পণ্য তৈরি করা যায়। সেটা হলো, Good Machine, Skilled Manpower and Good Materials.” যেটি SHINIL গ্রুপের অঙ্গীকার।

অনুষ্ঠানে কেন্দ্রীয় ভেটেরিনারি হাসপাতালের পরিচালক ডা: আব্দুল আজিজ আল মামুন, ভেটেরিনারি অফিসার ডা: মো: রেজাউল করিম, অতিরিক্ত ভেটেরিনারি অফিসার ডা. নিকাই চন্দ্র দাস সহ বিভিন্ন পর্যায়ের ভেটেরিনারি সার্জনরা উপস্থিত ছিলেন। সিনিল ফার্মা লি: এর এম ডি ইমরান হাসান আনসারি, চিফ অপারেটিং অফিসার ডা. খন্দকার হেলাল উদ্দিন, জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডা. তাপস কুমার ঘোষ, সেলস ম্যানেজার ডা. মাহমুদ নেওয়াজ সহ উর্ধতন কর্মকর্তারা বক্তব্য প্রদান করেন।

সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশেরে প্রাণিসম্পদ সেক্টরের কল্যানে আরো অবদান রাখবে এমনটাই আশা করেন সকলে।