গ্রাম উন্নয়ন কর্ম (গাক)'র আরএমটিপি পোল্ট্রি প্রকল্পের বিভিন্ন উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ

এগ্রিলাইফ২৪ ডটকম: গ্রাম উন্নয়ন কর্ম (গাক)'র আরএমটিপি পোল্ট্রি প্রকল্পের বিভিন্ন উদ্যোক্তাদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গ্রাম উন্নয়ন কর্ম (গাক) কর্তৃক বাস্তবায়নাধীন পিকেএসএফ এর আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত আরএমটিপি-পোল্ট্রি প্রকল্পের আওতায় উদ্যোক্তাদের মাঝে এ অনুদান প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (২৩শে জানুয়ারি) বগুড়া জেলার সদর, কাহালু, নন্দীগ্রাম ও শাজাহানপুর উপজেলার বিভিন্ন উদ্যোক্তাদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন গ্রাম উন্নয়ন কর্ম (গাক)-এর সিনিয়র পরিচালক ড. মাহবুব আলম।

আরএমটিপি পোল্ট্রি প্রকল্পের আর্থিক সহযোগিতায় স্থাপিত পোল্ট্রি ডায়াগনস্টিক ল্যাব উদ্যোক্তা ডা. বিশ্বজিত নন্দী, একদিন বয়সী হাঁসের বাচ্চা উৎপাদনে হ্যাচারী উদ্যোক্তা মোঃ আব্দুল মান্নান, চিকেন মডেল কুপের নারী উদ্যোক্তা মোছাঃ এলিজা পারভীন, জৈব সার কারখানা উদ্যোক্তা মোঃ মেহেদী হাসান, ভ্যাকসিন হাবের উদ্যোক্তা মোঃ মেহেদুল ইসলাম এবং পিজিওন সার্ভিস সেন্টারের উদ্যোক্তা মোঃ লুৎফর রহমান কে অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন গাকের কনসালটেন্ট মোঃ মোবারক হোসেন তালুকদার, ডেপুটি ডিরেক্টর ফাইন্যান্স এন্ড একাউন্টস মোঃ খোরশেদ আলম, কো-অর্ডিনেটর (কমিউনিকেশন এন্ড ডকুমেন্টেশন) মো: জিয়াউদ্দিন সরদার, আরএমটিপি পোল্ট্রি প্রকল্প ব্যবস্থাপক মোঃ রহমত আলী সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে গাকের সিনিয়র পরিচালক ড. মাহবুব আলম উদ্যোক্তাদের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবগত হয়ে তাদেরকে উদ্যোগকে টেকসই ও সম্প্রসারণে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। একই সাথে যে ভবিষ্যতে গাকের সহযোগিতা অব্যহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।