পদোন্নতি পেলেন নারিশ-এর মো: ওবায়দুল ইসলাম

এগ্রিলাইফ২৪ ডটকম: মৎস্য চাষে নতুন নতুন কর্মক্ষেত্র যেমন সৃষ্টি হয়েছে, তেমনি সমৃদ্ধ হয়েছে দেশের অর্থনীতি। সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠানগুলোর অবদান অপরিসীম। দেশের এ খাতকে আরো অগ্রসর করতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড ব্যাপক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। কোম্পানীর বিক্রয় ও বিপণন বিভাগের চৌকষ মৎস্যবিদ মো: ওবায়দুল ইসলাম প্রান্তিক মৎস্য খামারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় মুখ। তাঁর কুশলী কর্মকান্ডে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর উৎপাদিত ডুবন্ত, ভাসমান, মাইক্রো ফিস ফিড, গলদা ফিড এবং মনোসেক্স তেলাপিয়ার পোনা মৎস্য খামারীদের কাছে স্থায়ী আসন গড়ে নিয়েছে।

সাফল্যের ধারাবাহিকতায় নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড-এর বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার (সেলস্ এন্ড সার্ভিস) থেকে জুনিয়র এজিএম (সেলস্ এন্ড সার্ভিস) পদে পদোন্নতি লাভ করেছেন ওবায়দুল ইসলাম। সোমবার (১ জানুয়ারী)' ২০২৪ ই তারিখ থেকে তিনি এ পদে অভিষিক্ত হয়েছেন।

পদোন্নতি প্রাপ্তিতে ওবায়দুল ইসলাম তাঁর অনুভূতি ব্যক্তকালে, সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করেন। তিনি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ, সহকর্মী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সহ বিভিন্ন বিভাগের সকল পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মকর্তা-কর্মচারী, খামারী, পরিবেশক, শুভানুধ্যায়ী সহ সকলের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার সর্বোচ্চ প্রচেষ্টায় ও সকলের সহযোগিতায় তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাণিজ্যিক পর্যায়ে খামারকে লাভজনক করতে চাইলে খামার পরিচালনার প্রতিটি পদক্ষেপে আধুনিক প্রযুক্তির ছোঁয়া থাকতে হবে। নারিশের মূলমন্ত্র "FARMER FIRST" স্লোগানের কথা উল্লেখ করে তিনি বলেন খামারীরাই নারিশের কাছে মুখ্য। এজন্য দেশের সকল এলাকার খামারীদের সাথে নারিশ সব সময় পাশে থেকে নিরবিচ্ছন্ন সেবা দিয়ে চলেছে। তাদের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান সদ্য পদোন্নতি পাওয়া ওবায়দুল। আগামীতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর বিক্রয় ও বিপনণ কার্যক্রমকে আরো শক্তিশালীভাবে পরিচালনার জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।