জেনারেল ম্যানেজার পদে পদোন্নতি পেলেন নারিশ-এর জনাব এস এম এ হক

এগ্রিলাইফ২৪ ডটকম: প্রতিষ্ঠানের শুরু থেকে আজ অবধি বিক্রয় ও বিপনণ কার্যক্রমকে সকলের সহযোগিতায় সুশৃঙ্খলভাবে পরিচালনা করে চলেছেন জনাব এস এম এ হক । সুদূরপ্রসারী, সঠিক ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীকে নিয়ে গেছেন এক অসামান্য উচ্চতায়। সাফল্যের ধারাবাহিকতায় নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) থেকে জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) পদে পদোন্নতি লাভ করেছেন তিনি। সোমবার (১ জানুয়ারী)' ২০২৪ ই তারিখ থেকে তিনি এ পদে অভিষিক্ত হয়েছেন।

পদোন্নতি প্রাপ্তিতে জনাব এস এম এ হক তাঁর অনুভূতি ব্যক্তকালে, সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করেন। তিনি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ, সহকর্মী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সহ বিভিন্ন বিভাগের সকল পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মকর্তা-কর্মচারী, খামারী, পরিবেশক, শুভানুধ্যায়ী সহ সকলের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার সর্বোচ্চ প্রচেষ্টায় ও সকলের সহযোগিতায় তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

খামারি থেকে শুরু করে এ শিল্পের সাখে জড়িত প্রতিষ্ঠানগুলিতে কর্মসংস্থান হয়েছে লক্ষ লক্ষ মানুষের। কাজেই সকল প্রতিষ্ঠানকে বাজার বিশ্লেষণের মাধ্যমে বুঝে শুনে পোল্ট্রি খাদ্য ও একদিন বয়সী মুরগির বাচ্চা উৎপাদন করতে হবে। বাজার চাহিদার সাথে সামঞ্জস্যতা না রেখে উৎপাদনে গেলে খামারী ও উৎপাদক শিল্প প্রতিষ্ঠানগুলো লোকসানের সম্মুখীন হবে বলে তিনি মনে করেন। প্রতিষ্ঠানগুলো যেন অস্থির/অসুস্থ প্রতিযোগিতায় লিপ্ত হয় এবং একে অন্যের ক্ষতির কারণ না হয় সে বিষয় গুরুত্বের সাথে বিবেচনার কথা বলেন তিনি।

নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর সকল পরিবেশক ও দেশের সকল পর্যায়ের খামারীদের কাছে আরো উন্নত সেবা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন জনাব এস এম এ হক। আগামীতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর বিক্রয় ও বিপনণ কার্যক্রমকে আরো শক্তিশালীভাবে পরিচালনার জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।