"বক্সে ছড়াই উৎসবের খুশি”

এগ্রিলাইফ২৪ ডটকম: ডোমিনোজ পিৎজা বাংলাদেশ, তাদের এবারের রমজান ক্যাম্পেইন "বক্সে ছড়াই উৎসবের খুশি” একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে সবার সামনে উন্মোচন করেছে। গুলাশান ১-এ অবস্থিত ডোমিনোজ পিৎজা এর আউটলেটে প্রেস কনফারেন্সটি অনুষ্ঠিত হয়। রমজানের শিক্ষা ও মূল্যবোধের সাথে কাস্টমারদের মাঝে খুশি ছড়াতে এই ক্যাম্পেইনটি তৈরি করা হয়েছে বলে প্রেস ব্রিফিং-এ জানানো হয়।

এই ক্যাম্পেইন -এর অংশ হিসেবে, ডোমিনোজ পিৎজা বাংলাদেশ একটি আকর্ষণীয় লিমিটেড-এডিশন অগমেন্টেড রিয়্যালিটি পিৎজা বক্স তৈরি করেছে যেখানে রমজান মাসে ঢাকা শহরের সংস্কৃতি ও জীবনচিত্র ফুটে উঠেছে। বক্সটির উপরে একটি QR কোড রয়েছে, যা সহজেই স্ক্যান করে অগমেন্টেড রিয়্যালিটির মাধ্যমে কাস্টমার রমজানে ঢাকার আয়োজন ও সংস্কৃতি সরাসরি দেখতে পারবে। এছাড়াও প্রতি স্ক্যানে কাস্টমার একটি গিফট কুপন পাবে, যা তারা প্রিয়জনদের সাথে শেয়ার করে রমজানের খুশি তাদের মাঝেও ছড়াতে পারবে।

ডোমিনোজ পিৎজা বাংলাদেশের কান্ট্রি মার্কেটিং লিড, জনাব আবু ওবায়দা ইমন জানিয়েছেন, ‘’এই ক্যাম্পেইনটি শুধু খুশি ছড়াতে নয়, বরং শেয়ারিং এর মাস পবিত্র রমজানে ডোমিনোজ পিৎজা -এর একটি ইউনিক উদ্যোগ। এই জন্য ডোমিনোজ পিৎজা আয়োজন করেছে এক বিশেষ BOGO-অফার, Buy 1 Give 1; যেখানে প্রতিটি ডেলিভারি অর্ডারের বিপরীতে একজন সুবিধাবঞ্চিত শিশুকে ফ্রি খাবার দেওয়া হবে। গত বছর এভাবেই ১৪ হাজার সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ফ্রি খাবার বিতরণ করা হয়েছিল, এ বছর আরও একধাপ এগিয়ে ৩০ হাজার ফ্রি খাবার বিতরণের উদ্যোগ নিয়েছে ডোমিনোজ পিৎজা।’’

পুরো রমজান মাস জুড়ে এই মহৎ উদ্যোগে অংশ নিতে পারবেন কাস্টমাররাও। গুগোল প্লে-স্টোরে থাকা ডোমিনোজ পিৎজা অ্যাপ ব্যবহার করে অথবা ওয়েবসাইট m.dominos.com.bd অথবা ১৬৬৫৬ নম্বরে কল করে পিৎজা অর্ডার করতে পারবেন কাস্টমাররা।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, সৌমিল মেহতা বলেন, “আমরা "বক্সে ছড়াই উৎসবের খুশি" ক্যাম্পেইনটি নিয়ে অনেক গর্বিত, এটি ঐতিহ্য ও আধুনিক টেকনোলজির এক এমন সংমিশ্রণ, যা কাস্টমারদের উপভোগের পাশাপাশি একটি ভালো উদ্যোগে অংশ নেয়ার সুযোগ করে দিচ্ছে। কাস্টমারদের প্রতিটি ডোমিনোজ পিৎজা ডেলিভারি অর্ডারের বিপরীতে খাবার পাচ্ছে একটি সুবিধাবঞ্চিত শিশু, যা ডোমিনোজ -এর সামাজিক দায়বদ্ধতা প্রকাশ করে।”

জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের হেড অফ ইন্টারন্যাশনাল বিজনেস, সঞ্জয় মোহতা, আরও যোগ করেন, "বক্সে ছড়াই উৎসবের খুশি" এই ইনোভেটিভ ক্যাম্পেইনটি নিয়ে আমি গর্বিত। এই ক্যাম্পেইনটি

ডোমিনোজ পিৎজা বাংলাদেশ -এর একটি চমৎকার উদ্যোগ যা সমাজের কল্যাণে আমাদের অঙ্গীকার প্রকাশ করে। এটি বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের জীবনে পরিবর্তন আনতেও সাহায্য করবে। রমজানে খাবার ভাগ করে নেওয়ার মূল্যবোধ ও শিক্ষাকে টেকনোলোজি ও আর্টের সমন্বয়ে আমরা সবার মাঝে আনন্দ ছড়িয়ে দিতে চাই।"