আদমদীঘিতে মেগা ফিডের মৎস্যচাষী সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের মৎস্য শিল্পে সুনাম অর্জনকারী প্রতিষ্ঠান মেগা ব্রান্ডের ফিড। মূলত মান সম্মত খাবার, সেবা, কারিগরি প্রশিক্ষণের কারণে দীর্ঘদিন ধরে মৎস্য চাষী হ্যাচারীসহ সংশ্লিষ্ট সকলের মাঝে জনপ্রিয় কোম্পানীতে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটি মাঠ পর্যায়ে কারিগরি সভা, সিম্পোজিয়াম আয়োজন করে মৎস্য খামারী ও হ্যাচারীদের সহযোগিতা করে যাচ্ছে।

সম্প্রতি তারা বগুড়ার মৎস্যখাত এলাকা আদমদীঘির রহিম উদ্দিন ডিগ্রি কলেজ মৎস্যচাষী সমাবেশ আয়োজন করে। বাংলাদেশ-থাইল্যান্ড-তাইওয়ানের যৌথ বিনিয়োগে উৎপাদিত স্পেক্ট্রা হেক্সা ফিডস্ (মেগা ফিড) কর্তৃক আয়োজিত মৎস্যচাষী সমাবেশ-২০২৩ সার্বিক সহযোগীতায় ছিল মেসার্স ওমর ট্রেডার্স।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেগা ফিডের অপারেটিভ ডিরেক্টর জনাব মোঃ রইস উদ্দিন। বিশেষ অতিথি হিসাবে মেগা ফিডের ডি.জি.এম. মি: রনজিৎ দেবনাথ ও মেগা ফিডের এ.জি.এম জনাব মোঃ কামরুজ্জামান শাহ্। মৎস্য সমাবেশের সভাপতিত্ব করেন জনাব আলহাজ্ব মোঃ ইমামুল হক।

সমাবেশে আগত মৎস্যচাষীরা উচ্চমূল্যের কাঁচামাল দিয়ে ফিড তৈরি করেও মেগা ফিড তাদের গুণ ও মান ধরে রেখেছে। মৎস্য উৎপাদনে তারা ভালো ফলাফল পাচ্ছেন বলে জানান। এজন্য তারা কর্মকর্তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।