কেন্দ্রীয় মৎস্য মেলায় "রোজা" ব্র্যান্ডের সী ফুড ছোট-বড় সকলেরই পছন্দ

রাজধানী প্রতিনিধি:সুস্থ ও মেধাবী জাতি গড়তে ছোট থেকেই প্রাণিজ প্রোটিনের প্রয়োজন। মাছ-মাংস,দুধ-ডিম গ্রহনে আগ্রহ থাকেলেও বিশেষ করে বাচ্চা এবং কিশোর-কিশোরীদের মাছ গ্রহনে আগ্রহ বেশ কম। তাই ছোট থেকেই মাছ গ্রহনে উদ্বুদ্ধ করতে কাজ করছে Sea Natural Food Limited. কেন্দ্রীয় মৎস্য মেলায় তাদের উৎপাদিত রোজা ব্র্যান্ডের সী ফুড দিয়ে তৈরী ভোক্তাদের উপস্থিতিতেই তৈরী করে দেখান হচ্ছে এবং বিনামূল্যে এসব খাবারের স্বাদ গ্রহনের সুযোগও মিলছে।

তিন দিন ব্যাপী (২৪-২৬ জুলাই) মেলার দ্বিতীয় দিনে এগ্রিলাইফকে এমনটিই জানালেন তাদের স্টলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র সংলগ্ন মাঠে আয়োজিত কেন্দ্রীয় মৎস্য মেলার রোজার ১৯ নং ষ্টলে তাদের উৎপাদিত পণ্য ও সেবাসমূহ উপস্থাপন করছে Roja Sea Natural Food Limited।

বাচ্চাদের আমিষের চাহিদা মেটাতে ফিশ প্রসেসড ফুড তথা স্নাকসজাতীয় খাবার অবদান রাখবে বলে মনে করেন Roja Sea Natural Food Limited-এর এসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার জনাব খালেদ সাইফুল । তিনি বলেন, বাচ্চারা অনেক সময় মাছ খেতে চায়না তবে স্নাকস জাতীয় খাদ্য পছন্দ করেন। ফলে মাছকে যদি স্নাকস হিসেবে তৈরি করা যায় তাহলে একদিকে যেমন বাচ্চারা মাছ খেতে আগ্রহী হবে অন্যদিকে তাদের প্রাণিজ পুষ্টিচাহিদা পূরণে সহায়ক হবে।

স্টলে আগত দর্শনার্থীগণ Roja Sea Natural Food Limited-এর কার্যক্রমের পরিধি সম্পর্কে অবহিত করছিলেন সেলস্ ম্যানেজার জনাব জি.এম ইকবাল ইউসুফ বাপ্পি। বর্তমানে কোম্পানিটি মানসম্মত এবং নিরাপদ উপায়ে "Roja" ব্র্যান্ডে ফিশ নাগেটস, শ্রিম্প নাগেটস, শ্রিম্প সিংগাড়া এবং সামোচা ইত্যাদি সহ বিভিন্ন ধরনের স্নাকস তৈরী করছেন বলে জানান তিনি। মাছ দিয়ে তৈরী স্নাকসগুলো ক্রেতা দর্শকদের সামনে রান্না করে উপস্থাপন করছেন তারা। এসব খাবার খুবই সুস্বাদু এবং সকলেই তা পছন্দ করছেন।