জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে মোকাবেলা করব- কৃষিমন্ত্রী

এগ্রিলাইফ২৪ ডটকম: আন্দোলনের পাশাপাশি নির্বাচনের জন্যও নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত থাকব, প্রয়োজন হলে রাজপথেও থাকব এবং একইসঙ্গে নির্বাচনের জন্যও প্রস্তুত থাকব। আমরা মানুষের ঘরে ঘরে যাবো, দেশের যে অভাবনীয় উন্নয়ন সারা পৃথিবীর মানুষ জানে ও প্রশংসা করছে-তা দেশবাসীর নিকট তুলে ধরব। একইসাথে, বিএনপির আন্দোলন, ষড়যন্ত্র, হুমকি ও বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র সবকিছুকে মোকাবেলা করব।

আজ মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোন দিন ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের শক্তি হলো এদেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরা। জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে আমরা মোকাবেলা করব।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, মীর ফরহাদুল আলমসহ ইউনিয়ন- ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।