লাইভষ্টক সেক্টরে উদ্যোক্তা উন্নয়নে প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন ও লেখক কর্তৃক বই হস্তান্তর

এগ্রিলাইফ২৪ ডটকম: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সায়েন্সস অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ জালাল উদ্দিন সরদার কর্তৃক লাইভষ্টক সেক্টরে উদ্যোক্তা উন্নয়নে প্রনীত ৩টি বইয়ের ২টি বই (কবুতর ও কোয়েল পালন এবং হাঁস পালন) ইশা প্রকাশনী, বগুড়া কর্তৃক প্রকাশিত বইয়ের মোড়ক উন্মোচন ও লেখক কর্তৃক ২টি বই গাক'র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম-এর নিকট সম্প্রতি হস্তান্তর করেন।

প্রকাশিত বই গুলি আরএমটিপি প্রকল্পের সদস্য/উদ্যোক্তাগণ ক্রয় করে ব্যবহারিক জ্ঞান অর্জনের মাধ্যমে তাদের খামার উন্নয়নে সহায়ক হবে বলে প্রত্যাশা করেন লেখক।

প্রকাশিত বই হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এগ্রোনমি এন্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান ও ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সায়েন্সস অনুষদের ডেপুটি চিফ ভেটেরিনারিয়ান ড. মোঃ হেমায়েতুল ইসলাম, গাক'র সিনিয়র পরিচালক ড. মোঃ মাহবুব আলম, সমন্বয়কারী-কমিউনিকেশন এন্ড ডকুমেন্টেশন সরদার জিয়া উদ্দিন, প্রকল্প ব্যবস্থাপক মোঃ রহমত আলী ও ডাঃ জিয়াউর রহমান এবং রাবি ভেটেরিনারি এন্ড এ্যানিমেল সায়েন্সস বিভাগের শিক্ষার্থী রুমানা ইয়াসমিন রুম্পা প্রমুখ।