স্মার্ট ব্রেইন বাংলাদেশ ন্যাশনাল কম্পিটিশন' ২০২৩ অনুষ্ঠিত

রাজধানী প্রতিনিধি: ৩য় স্মার্ট ব্রেইন বাংলাদেশ ন্যাশনাল কম্পিটিশন ২০২৩। রাজধানীর মোহাম্মদপুর টোকিও স্কয়ার কনভেনশন সেন্টারে এ প্রতিযোগিতা গত ১২ মে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়নশিপ ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্মার্ট ব্রেইন হেডকোয়ার্টার্স থাইল্যান্ড এর সন্মানিত প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট মিস্টার সাওার্দ মিত্তারি এবং বিশেষ অতিথি স্মার্ট ব্রেইন হেডকোয়ার্টার্স থাইল্যান্ড এর নির্বাহী পরিচালক ডক্টর রাংযিয়াপর্ণ মিত্তারি।

এছাড়াও স্মার্ট ব্রেইন বাংলাদেশের চেয়ারম্যান ডাক্তার ক্বারি মুহাম্মাদ রমজান আলী, এমডি মুহাম্মাদ মিরান হাসান, সিইও সানজিদা আফরোজ প্রমি ও বিভিন্ন শাখার পরিচালকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কম্পিটিশনে বিজয়ীরা থাইল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া ২১তম ওয়ার্ল্ড চাম্পিয়ানশিপ ইন্টারন্যাশনাল কম্পিটিশন ২০২৩ এ অংশগ্রহণ করবে।

গত ২০তম ওয়ার্ল্ড চাম্পিয়ানশিপ ইন্টারন্যাশনাল কম্পিটিশন ২০২২ এ ১৮ টি দেশের মধ্যে সেরা পুরস্কার প্রিন্সেস কাপ চ্যাম্পিয়নশিপ ট্রফি অর্জন করেছিল বাংলাদেশ। গাণিতিক দক্ষতা অর্জনে শিশুদের মস্তিষ্কের পুরো সম্ভাবনা কাজে লাগিয়ে সৃজনশীল, মেধাবী, মনোযোগী, আত্মবিশ্বাসী ও ব্যক্তিত্ব সম্পন্ন করে তুলতে কাজ করে যাচ্ছে স্মার্ট ব্রেইন বাংলাদেশ।