রাজশাহীর নবাগত জেলা প্রশাসক-কে ফুলেল শুভেচ্ছা জানালো বাংলাদেশ লাইভস্টক সোসাইটি

এগ্রিলাইফ২৪ ডটকম: আজ মঙ্গলবার (২ মে) রাজশাহী জেলায় নবাগত যোগদানকৃত জেলা প্রশাসক জনাব শামীম আহমেদ-এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় সদস্যবৃন্দ ইতিপূর্বে পূর্বের জেলা প্রশাসক কর্তৃক লাইভস্টক ভিলেজ তৈরীর জন্য বরাদ্দকৃত জমির বিষয়ে নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন এবং তার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

জেলা প্রশসকের কার্যালয়ে সাক্ষাৎকালে বাংলাদেশ লাইভ স্টক সোসাইটি এর সহ-সভাপতি প্রফেসর ডঃ মোঃ আখতারুল ইসলাম, সাধারণ সম্পাদক ও রোটারি ক্লাব অব রাজশাহী সেন্ট্রাল এর প্রেসিডেন্ট ইলেক্ট ড. হেমায়েতুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিসেস সেলিমা বেগম. তথ্যপ্রযুক্তি সহ-সম্পাদক মোঃ জাহিদ হোসেন, নয়ন, কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ লাইভস্টক সোসাইটি সরকারি, বেসরকারি সংস্থা, বিশ্ববিদ্যালয়, প্রাইভেট সেক্টর, উৎপাদক, খামারি সকলকে নিয়ে সেতুবন্ধনকারী প্রাণী সম্পদের একটি জনপ্রিয় সংগঠন। প্রাণিসম্পদের সকল সেবাকে একই ছাতার তলে আনয়নের লক্ষ্যে লাইভস্টক ভিলেজ তৈরীর উদ্যোগ গ্রহণ করেছে বলে জেলা প্রশাসককে অবহিত করেন সংগঠনের নেতৃবৃন্দ। তারা সকলেই নবাগত জেলা প্রশাসকের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন।