ইয়ন এগ্রো'র অটোমেটেড লিকুইড ফিলিং মেশিন-এর উদ্বোধন

বিজনেস ডেস্ক:ইয়ন এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ এর ম্যানুফ্যাকচারিং ফ্যাক্টরীতে প্রোডাক্টের উৎপাদনের লক্ষ্যমাত্রা নিশ্চিতকরণের লক্ষ্যে অটোমেটেড লিকুইড ফিলিং মেশিন এর শুভ উদ্বোধন করা হয়। সম্প্রতি বগুড়া জেলার বনানীর সুজাবাদ বাইপাসে অবস্থিত এ অটোমেটেড লিকুইড ফিলিং মেশিন এর কার্যক্রমের সম্প্রদি উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইণ্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। কৃষকদেরকে নিরাপদ ও গুণগত মানসম্পন্ন প্রোডাক্ট সরবরাহের লক্ষ্যে ইয়ন গ্রুপের প্রোডাক্ট এর উৎপাদন নিরবিচ্ছিন্ন রাখার জন্য অটোমেটেড লিকুইড ফিলিং মেশিন স্থাপন করা হয়েছে। এর ফলে আমাদের প্রোডাক্টের মান অক্ষুন্ন রাখার পাশাপাশি উৎপাদনের গতি আগের থেকে অনেক গুণ বেড়ে যাবে বলে জানান মোমিন উদ দৌলা।



অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ) এবং নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা। এছাড়াও উপস্থিত ছিলেন, ক্রপ এগ্রিকালচার বিজনেস এর চীফ অপারেটিং অফিসার (সিওও) কৃষিবিদ মোহাম্মদ জাবিদ হাসান এবং এরকোল সলিউশন লিঃ এর জেনারেল ম্যানেজার মেজর শাহ সালাহউদ্দিন (অবঃ)।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ইয়ন গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ ফ্যাক্টরীর বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।