"ইব্রাটাস ট্রেডিং কোম্পানি" এবং "আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেড"এর “Annual Business Planning 2021” অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক:বাংলাদেশর প্রাণিসম্পদ খাতের সুপরিচিত কোম্পানি "ইব্রাটাস ট্রেডিং কোম্পানি" এবং "আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেড" এর “Annual Business Planning 2021” অনুষ্ঠিত হয় শনিবার (১৩ই ফেব্রুয়ারী) ঢাকার গাজীপুরস্থ ছুটি রিসোর্টে।

“Annual Business Planning-2021” এর যাত্রা শুরু হয় আস্থা ফিড ইন্ডাট্রিজ লিমিটেডের ঢাকা উত্তরার কর্পোরেট অফিস থেকে৷আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেড এবং ইব্রাটাস ট্রেডিং কোম্পানির সকল কর্মকর্তা কর্মচারীগণ একত্রিত হয়ে যাত্রা শুরু করেন । ছুটি রিসোর্ট পৌঁছে সকলে এক সাথে সকাল এর নাস্তা করেন নাস্তা শেষে "আনোয়ারা বেগম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট" ম্যাচ হয়। টূর্নামেন্টি চারটি দলে বিভক্ত হয়ে খেলা শুরু করে যার মধ্যে বিজয়ী হয় আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেড এর "ইস্টার্ন ফাইটার" টীম এবং ইব্রাটাস ট্রেডিং কোম্পানির "ঢাকা আনবিটেবল" হয় রানার্স-আপ টীম। এই অনুষ্ঠানে আরো অনেক আকর্ষণীয় Games এর মধ্যে উল্লেখ্য “Musical Chair”, “Basket Ball”, দৌড়, রিং টার্গেট শট প্রতিযোগিতা ইত্যাদি।



দুপুরের মধ্যাহ্নভোজ এর পর কোম্পানির ব্যবস্থাপনা দল এবং কর্মচারীগণ “Annual Business Planning 2021” এর জন্য সভায় একত্রিত হন। সভায় স্বাগত বক্তব্য রাখেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা জনাব এম এ মালেক। সভায় আরো বক্তব্য রাখেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিস লিমিটেডের পরিচালকগণ জনাব সালাহ উদ্দিন এবং সাইফুল ইসলাম বাবু। বক্তব্য রাখেন কর্ণফুলী ফিশ প্রোডাক্ট এর স্বত্বাধিকারী জনাব মোঃ সেলিম চৌধুরী। সকল কর্মচারীদের উৎসাহিত করার লক্ষে বক্তব্য রাখেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ইব্রাটাস ট্রেডিং কোম্পানির পরিচালক জনাব মোঃ গিয়াস উদ্দিন খান।



২০২১ এর ব্যবসায়িক পথ নির্দেশনা দেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এবং ইব্রাটাস ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোশারফ হোসেন চৌধুরী ৷তিনি আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ইব্রাটাস ট্রেডিং কোম্পানি সহ অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠান সমূহের ২০২১ এবং ২০২২ সালের মিশন এবং ভিশন তুলে ধরেন৷কোম্পানির এই “Annual Business Planning 2021-2022” সারাদিন ব্যাপী উৎযাপিত হয় বিভিন্ন প্রতিযোগিতা, সভা,লটারির মধ্যে এবং সর্বশেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সুষ্ঠ এবং সুন্দরভাবে প্রোগ্রাম সম্পূর্ণ হয়।