চলে গেলেন সিডার বাংলাদেশ লিমিটেডের এমডি ইঞ্জিনিয়ার মো: শফিকুল ইসলাম

রাজধানী প্রতিনিধি:দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরের প্রথম সারির কোম্পানি সিডার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মো: শফিকুল ইসলাম আর নেই ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ ৬ ফেব্রুয়ারী (শনিবার) বিকাল ৩:৪৫ এ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র,এক কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম শফিকুল ইসলাম গত বছরের অক্টোবরে করোনায় আক্রান্ত হয়েছিলেন পরবর্তীতে তিনি সম্পূর্ণভাবে সুস্থ হন। গত মঙ্গলবার (২৬ জানুয়ারী) তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন অবশেষে আজকে সবাইকে কাঁদিয়ে তিনি পরপারে চলে গেলেন।

সকলের নিকট অত্যন্ত শ্রদ্ধাভাজন ও আস্থাভাজন ব্যক্তিত্ব শফিকুল ইসলাম-এর মৃত্যুতে এনিম্যাল হেলথ্ সেক্টর তথা পোল্ট্রি ইন্ডাষ্ট্রিজের সকলের মাঝে এক শোকের ছাঁয়া নেমে আসে। সৎ, দক্ষ, ধার্মিক ও ভালো মনের প্রিয় একজন মানুষকে হারিয়ে সকলেই অত্যন্ত মর্মাহত ও শোকাহত।

এদিকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এনিম্যাল হেলথ্ সেক্টরের অনেকে। শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন অনেকে। সকলেই সৎ, বিনয়ী এ ব্যবসায়ী ব্যক্তিত্বের রূহের মাগফেরাৎ কামনা করেছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন