কর্মকর্তা ও কর্মচারীর পাশে আফতাব বহুমুখী ফার্মস্ সবসময় সাথে

রাজধানী প্রতিনিধি:আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড এ কর্মরত জনাব মাকসুদুর রহমান কোম্পানীর দায়িত্ব পালনরত অবস্থায় গত ২০২০ সালের জুন মাসে মারাত্মক এক সড়ক দুর্ঘটনায় আহত হন। পরবর্তীতে জটিল এক অপারেশন শেষে তার ডান পা হারাতে হয়। কোম্পানীর প্রতি তার অবদান রাখায় এ কর্মকর্তার সার্বিক দিক বিবেচনা করে আফতাব বহুমুখী ফার্মস কর্তৃপক্ষ তাদের কর্পোরেট হেড অফিসে এই কর্মকর্তার সম্মানজনক একটি কাজের সুযোগ করে দিয়েছে।

সম্প্রতি আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড-এর কর্পোরেট হেড অফিসে তার হাতে নিয়োগপত্র তুলে দেন কোম্পানীর এমডি জনাব আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার। এসময় তিনি বলেন, আফতাব বহুমুখী ফার্মস সবসময় তার কর্মচারী এবং কর্মকর্তাদের পাশে এসব সুযোগ সুবিধা প্রদান করে থাকে এবং আগামীতেও এ ধারা থাকবে ।  

দেশের পোল্ট্রি সেক্টরের শিল্প প্রতিষ্ঠানগুলো তাদের কর্মকর্তাদের বিপদে-আপদে তাদের পাশে থাকবে এমনটাই আশা করেন এ সেক্টরে সুধীজনরা। তারা আফতাব বহুমুখী ফার্মস্-এর এধরনের সামাজিক উদ্যোগকে সাধুবাদ জানান এবং কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। সেই সাথে দেশের অন্যান্য কৃষিভিত্তিক শিল্প প্রতিষ্ঠানগুলোও এ ধরনের সামাজিক দায়বদ্ধতার অংশগ্রহনে আরো এগিয়ে আসবে এমনটাই আশা করেন সচেতন মহল।