নয়নশ্রী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে চান কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকার

এগ্রিলাইফ২৪ ডটকম:আগামী ইউপি নির্বাচনে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকার। নির্বাচিত হলে সুপরিকল্পিতিভাবে নয়নশ্রী ইউনিয়নকে আধুনিক ও নিরক্ষরমুক্ত ইউনিয়ন গড়তে কাজ করতে চান তিনি।’ মাদক ও দুর্নীতিমুক্ত করতে আসন্ন ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় প্রতীক নৌকা চান কৃষিবিদ প্রদীপ।

নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকার দীর্ঘদিন ধরে নয়নশ্রী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় এবং বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘদিন ধরে ছুটে বেড়াচ্ছেন ইউনিয়নের প্রতিটি গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন তিনি অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

তিনি বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছি। ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নয়নশ্রী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করার ইচ্ছা তার। এলাকার জনপ্রতিনিধগণও তার কাজকর্মে অত্যন্ত মুগ্ধ।

এদিকে তার সমাজ সচেতনমূলক কাজে সন্তুষ্ট হয়ে কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকারকে নয়নশ্রী ইউনিয়ন শাখা কমিটির সদস্য হিসেবে মনোনীত করেছে উপজেলা আওয়ামী লীগ। প্রদীপ চন্দ্র সরকার জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন৷ এমনকি ছাত্র জীবনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের হল শাখা ছাত্রলীগের খাদ্য বিষয়ক সম্পাদক ছিলেন।

কৃষিবিদ প্রদীপ চন্দ্র সরকার বলেন ‘আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। নয়নশ্রী ইউনিয়নকে আধুনিক ও নিরক্ষরমুক্ত ইউনিয়ন গড়ার মাধ্যমে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। অন্যায় ও দুর্নীতির সঙ্গে কখনও আপোষ করি না। নতুন প্রজন্মকে শিক্ষিত ও মাদকমুক্ত করতে তিনি সবার সহযোগিতা কামনা করেছেন।