গাজীপুরে জাতীয় সাংবাদিক সংস্থার গৌরবময় ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এগ্রিলাইফ২৪ ডটকম:আজ শুক্রবার ১২ ফেব্রুয়ারি ২০২১ সারা বাংলাদেশের প্রতিটি জেলা, মহানগর ও উপজেলায় জাতীয় সাংবাদিক সংস্থার গৌরবময় ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মধ্যদিয়ে উদযাপন করা হয়। এ উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা, গাজীপুর জেলা শাখার আয়োজনে শহরের ১৯ শে মার্চ ডিজিটাল শিশুপার্কে সকাল ১১ ঘটিকায় সাংবাদিক মুছা খান রানার সভাপতিত্বে এবং সাংবাদিক এম এ কবিরের এর সঞ্চালনায় আলোচনা, মিলাদ, কেক কাটা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এই সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সহঃসভাপতি এডভোকেট আমানত হোসেন খান। প্রধান আলোচক  হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য এডঃ আব্দুল হাদী শামীম। উদ্বোধক হিসেবে অংশগ্রহণ করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মুকুল কুমার মল্লিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক শাহীন আহমেদ, গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাসলিমা নয়ন প্রমুখ ।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা-উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। অনুষ্ঠান শেষে মসজিদে ও এতিমখানায় সামনে উপস্থিত অসহায় দুঃস্থদের মানুষের মাঝে খাবার প্যাকেট বিতরণ করাহয়।