রাবি'র ডিভিএম ১৫ তম ব্যাচের ইন্টার্নশিপ উদ্বোধন

এগ্রিলাইফ২৪ ডটকম: রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ভেটেরিনারী এন্ড এনিম্যাল সায়েন্সেস বিভাগ-এর ১৫ তম ব্যাচের ইন্টার্নশিপ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ ঘটিয়ায় প্রফেসর মমতাজুর রহমান গ্যালারিতে ডিভিএম ১৫ তম ব্যাচের ইন্টার্নশিপ কার্যক্রম উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেটেরিনারী এবং অ্যানিম্যাল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ডঃ মোঃ জালাল উদ্দিন সরদার।

বিভাগের সভাপতি প্রফেসর ডঃ মোইজুর রহমান উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন ইন্টার্নশিপ কমিটির সিনিয়র সদস্য প্রফেসর ডক্টর রোকেয়া সুলতানা। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রফেসর ডক্টর আওরঙ্গজেব কবির।

বিভাগের ইতিহাসে এটি সবচেয়ে বড় ব্যাচ। দক্ষ ভেটনারিয়ান হতে কি করনীয় এ বিষয়ের উপরে পেপার উপস্থাপনা করে প্রফেসর ডক্টর হাকিমুল হক। ছাত্রদের মধ্য থেকে সাকিব, নুসরাত ও নিশাত বক্তব্য রাখেন।

ছাত্রদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন প্রফেসর ডক্টর শাহ আব্দুর রউফ, প্রফেসর কেএম মোজাফফর হোসেন, প্রফেসর ডঃ মাহবুবুর রহমান, প্রফেসর ডক্টর মোঃ আখতারুল ইসলাম, প্রফেসর ডক্টর গোলবার হোসেন, ডঃ আব্দুল্লাহ আল মামুন ও ডক্টর হেমায়েতুল ইসলাম আরিফ।

বক্তারা বলেন, ব্যাচের ছাত্র-ছাত্রীরা অত্যন্ত মেধাবী এবং অনেক অনেক ভদ্র। তোমাদের কারণেই আমাদের বিভাগটি সব সময় জমজমাট হয়ে থাকতো। তোমাদেরকে আমি অনেক দিন মিস করবো। তোমাদেরকে ছেড়ে দিতে আমার খুব খারাপ লাগছিল। সময় তো কারো জন্য অপেক্ষা করে না। তোমারদের প্রতি আমার বিশেষ দোয়া রইল। ইন্টার্নশিপ তোমাদের আশীর্বাদ হয়ে আসুক এটি আমার প্রত্যাশা। তোমরা ভালোভাবে internship শেষ করে একজন আদর্শ ভেটেরিনারীয়ান হিসাবে গড়ে ওঠে সমাজের কাজে লেগে যাও।