শেকৃবিতে এএসভিএম অনুষদের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল এবং অবস্টেট্রিক্যাল বক্স বিতরণ

ক্যাম্পাস প্রতিনিধি: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শেষ বর্ষের শিক্ষার্থীদের মাঝে সার্জিক্যাল এবং অবস্টেট্রিক্যাল বক্স বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) বেলা ১২ টায় শেখ কামাল ভবনের এএসভিএম অনুষদের সেমিনার কক্ষে মোট ১২৯ জন শিক্ষার্থীদের মাঝে এ সার্জিক্যাল এবং অবস্টেট্রিক্যাল বক্স বিতরণ করা হয়। সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগের মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসন এই সার্জিক্যাল এবং অবস্টেট্রিক্যাল বক্স প্রদান করে। এতে প্রাণি চিকিৎসা কার্যক্রম ও অস্ত্রোপচার সম্পন্ন করার সহায়ক বিভিন্ন যন্ত্রপাতি বিদ্যমান আছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (দায়িত্বপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর) অধ্যাপক ড. অলোক কুমার পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম ও এএসভিএম অনুষদের ডিন অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসকে-এফ লিমিটেডের এনিমেল ডিভিশনের ন্যাশনাল সেলস ম্যানেজার ড. মোহাম্মদ মিজানুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্জারি এন্ড থেরিওজেনোলজি বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. মোঃ রাশেদুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, পরিচালকবৃন্দ, এএসভিএম অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা, ভেট সাইন্স এন্ড এএইচ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি রাহাত মোল্লা, সাধারণ সম্পাদক আদিত্য কুমার রায় ও শিক্ষার্থীবৃন্দ।