ভিসির সাথে গবিসাসের সৌজন্যে সাক্ষাৎ

মো. জনি শিকদার, গবি প্রতিনিধি: গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ভিসি অধ্যাপক ড. মো. আবুল হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) একাদশ কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে উপাচার্যের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে গবিসাস সদস্যবৃন্দ এই সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন নতুন কমিটির উত্তরোত্তর সফল্য কামনা করে বলেন, 'সাংবাদিক সমিতি সমালোচনা অবশ্যই করবে তবে গঠনমূলক সমালোচনা হতে হবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে গবিসাস এগিয়ে যাক'।

পরবর্তীতে গবিসাস নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক সিরাজুল ইসলাম এবং পরীক্ষা নিয়ন্ত্রক আবু হারেসকে ফুলেল শুভেচ্ছা জানায়।

নবগঠিত কমিটির সভাপতি আখলাক ই রাসুল ও সাধারণ সম্পাদক সানজিদা জান্নাত পিংকির নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন- গবিসাসের সহ-সভাপতি ইউনুস রিয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আফসানা মিজান মিমি, অর্থ সম্পাদক হুমায়রা রহমান সেতু, সাংগঠনিক সম্পাদক ইভা আক্তার, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান শোভন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. জনি শিকদার, কার্যনির্বাহী সদস্য- ১ মোজাহিদুল ইসলাম নিরব, কার্যনির্বাহী সদস্য- ২ মো. আরিফুল ইসলাম।

প্রসঙ্গত, সোমবার (১৫ জানুয়ারি) দ্বায়িত্ব হস্তান্তর ও বিদায় সংবর্ধনার মাধ্যমে গবিসাসের ১০ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়।