বাকৃবির শহীদ শামসুল হক হল শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত

দীন মোহাম্মদ দীনু।। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তিকৃত শহীদ শামসুল হক হলের আবাসিক শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৬ জানুয়ারি সন্ধ্যা ৭টায় শহীদ শামসুল হক হল মিলনায়তনে ঐ নবীন বরণ এর আয়োজন করে হল প্রশাসন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ শামসুল হক হলের প্রভোষ্ট প্রফেসর ড. এস. এম. লুৎফুল কবির এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাউস টিউটর জেনারেল ড. মো. তৌহিদুল ইসলাম, হাউস টিউটর ডা. ইসমাইল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা সাধারণ সম্পাদক জনাব মো: মেহেদী হাসান, কৃষি অনুষদ,বাকৃবি ছাত্রলীগ সভাপতি জনাব শাহীনুর রেজা, এবং ভেটেরিনারি অনুষদ,বাকৃবি সভাপতি জনাব আশরাফুল আলম ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান ও বিশেষ অথিতিগণ নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। এরপর নবীনদের মধ্য থেকে দুইজন শিক্ষার্থী তাদের অনুভূতি ব্যক্ত করেন। পরবর্তীতে হলের বিভিন্ন ছাত্র সংগঠনের পক্ষ থেকে নেতৃবৃন্দ নবীনদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ।

অনুষ্ঠানের প্রধান অতিথি শহীদ শামসুল হক হলের প্রভোষ্ট প্রফেসর ড. এস. এম. লুৎফুল কবির তার ব্ক্তব্যে সকল নবাগত শিক্ষার্থীকে বাকৃবির অন্যতম ঐতিহাসিক হল শহীদ শামসুল হক হলের পক্ষ থেকে স্বাগতম জানান। এবং হলে অবস্থান কালে নবীনদের সার্বিক বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন । নবীন বরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত হলের হাউজ টিউটর জনাব সালমান শাহরিয়ার নিবিড়।