এনিম্যাল হেলথ্ সেক্টরের সকলকে সাথে নিয়ে পথ চলতে চান মোঃ দেলোয়ার হোসেন খান

বিজনেস প্রতিনিধি: দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরের সকলকে সাথে নিয়ে পথ চলতে চান মোঃ দেলোয়ার হোসেন খান। বিপুল জনসংখ্যার এই দেশে খাদ্য নিরাপত্তার পাশাপাশি নিরাপদ উপায়ে দুধ-ডিম-মাছ-মাংস এসবের প্রয়োজন রয়েছে । ইউরো এগ্রোভেট লি: তাদের নিজস্ব ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের মাধ্যমে নিরাপদ এনিম্যাল পুষ্টিসামগ্রী উৎপাদন করে সারাদেশে বাজারজাত করার উদ্যোগ গ্রহন করেছে।

সম্প্রতি ইউরো এগ্রোভেট লি:-এর ন্যাশনাল মার্কেটিং অপারেশন-এর শুভ সূচনালগ্নে এমন অনুভূতি ব্যক্ত করলেন কোম্পানীর এক্সিকিউটিভ ডিরেক্টর (বিজনেস অপারেশন) মোঃ দেলোয়ার হোসেন খান। এর আগে তিনি দেশের শীর্ষস্থানীয় এনিম্যাল হেলথ্ কোম্পানী এসিআই এনিম্যাল হেল-এ ডিজিএম হিসেবে দায়িত্ব পালন করেছেন। চলতি নভেম্বরের ১ তারিখ থেকে তিনি এ কোম্পানিতে যোগদান করেছেন।

ইউরো এগ্রোভেট লি: -এর নিজস্ব ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের মাধ্যমে উৎপাদিত নিরাপদ এনিম্যাল পুষ্টিপণ্যগুলিকে ব্র্যান্ডিং করতে চান এ কর্মকর্তা। তার কাছে ভালো মানের পণ্য এবং উন্নত সার্ভিসই মুখ্য যা খামারিদেরকে সুখী করতে পারবে। তিনি মনে করেন কোম্পানীর উত্তরোত্তর প্রবৃদ্ধি সাধন করতে পারলে এখানে দেশের বেকার জনসংখ্যার একটি কর্মসংস্থানের সুযোগ হবে যা দেশের সার্বিক অর্থনীতির উন্নয়নে মুখ্য ভূমিকা রাখবে।

মোঃ দেলোয়ার হোসেন খান একটি নাম এবং একটি ব্র্যান্ড, যিনি মৎস্য ও প্রাণী সম্পদ সেক্টরের মাঠ পর্যায়ে খামারীদের একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। চৌকষ এ কর্মকর্তা তার কুশলী কাজের মাধ্যমে এনিমেল হেলথ সেক্টরে ২৩ বছর ধরে সেবা দিয়ে যাচ্ছেন। তাঁর এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউরো এগ্রোভেট লি:-এর মাধ্যমে এনিমেল হেলথ ইন্ডাস্ট্রিতে অবদান রাখতে চান তিনি।

দেলোয়ার ব্যক্তি জীবনে স্ত্রী এক পুত্র এবং এক কন্যা সন্তানের গর্বিত জনক। তিনি সেক্টরের সকলের কাছে আন্তরিক দোয়া এবং সহযোগিতা কামনা করেছেন।