হেলথকেয়ার ফার্মার এনিমেল হেলথ ডিভিশনকে খামারীবান্ধব করে সাজাতে চান ডা. মোঃ নিজাম উদ্দিন আখন্দ রনি

রাজধানী প্রতিনিধি: হেলথকেয়ার ফার্মা-এর এনিমেল হেলথ ডিভিশনকে খামারীবান্ধব করে সাজাতে চান ডা. মোঃ নিজাম উদ্দিন আখন্দ রনি।দেশের অন্যতম শীর্ষ ফার্মাসিউটিক্যালস্ কোম্পানি হেলথকেয়ার ফার্মা-এর এনিমেল হেলথ ডিভিশনে হেড অব মার্কেটিং পদে সম্প্রতি যোগদান করে এমন প্রত্যয় ব্যক্ত করেন তিনি। সুদীর্ঘ ২০ বছরের অধিক সময়ে তিনি বিভিন্ন এনিমেল হেলথ কোম্পানীর গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত থেকে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি এসিআই এনিমেল হেলথে জিএম, মার্কেটিং (পোল্ট্রি) হিসেবে দায়িত্বরত ছিলেন।

ডা. মোঃ নিজাম উদ্দিন আখন্দ রনি ২০০৩ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডিভিএম ডিগ্রী অর্জন করেন। চাকুরীর পাশাপাশি ২০১১ সালে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ (জেনারেল) সম্পন্ন করেন তিনি।

ডা. রনি প্রাণিসম্পদ অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা, নিউট্রিশনিস্ট, কনসালটেন্ট, কেমিস্ট, পোল্ট্রি, ডেইরি ও মৎস্য খামারীসহ প্রাণিসম্পদ সেক্টরের সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, প্রায় দুই দশকের অধিক কাল ধরে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস মানুষের জন্য জীবন রক্ষাকারী ঔষধ নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদন করে ভোক্তাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। সেরা প্রযুক্তি এবং সর্বোৎকৃষ্ট কাঁচামাল ব্যবহার করে উন্নত মানের ঔষধ তৈরি এবং সরবরাহের জন্য হেলথকেয়ার আজ দেশের প্রথমসারির ফার্মাসিউটিক্যালস কোম্পানিগুলোর মধ্যে স্থান করে নিয়েছে।