ডিএসএম ফারমানিক প্রতিষ্ঠানে যোগ দিলেন মেরাজ হাসান সজীব

এগ্রিলাইফ২৪ ডটকম: ডিএসএম ফারমানিক প্রতিষ্ঠানে যোগ দিলেন মেরাজ হাসান সজীব। চলতি মাসের ১৫ জুন তারিখ হতে তিনি অত্র প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ (কাস্টমার সার্ভিস অপারেশন এবং এ্যাডমিনিষ্ট্রেশন) হিসেবে কাজ শুরু করেছেন।

মেরাজ হাসান সজীব, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ(এআইইউবি) হতে বৈদ্যুতিক এবং ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বি.এস.সি (অনার্স) এবং একই বিশ্ববিদ্যালয় থেকে অপারেশন এবং সাপ্লাই চেইন বিষয়ে এম.বি.এ ডিগ্রি অর্জন করেন।

শিক্ষাজীবনে থাকা অবস্থায় তিনি জেনেক্সস ইনফোসিস লিমিটেড এর জিপি প্রসেস এ ডিজিটাল চ্যানেল (লাইভচ্যাট) এ একজন কাস্টমার সার্ভিস রিপ্রেজেনটেটিভ হিসেবে ২০১৭ সালের অক্টোবর থেকে ২০১৮ সালের জুলাই পর্যন্ত কর্মরত ছিলেন। পরবর্তীতে ২০১৮ সালের নভেম্বর থেকে ২০২০ সালের ফেব্রুয়ারী পর্যন্ত তিনি লিডস কর্পোরেট লিমিটেডে এক্সিকিউটিভ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট এ কর্মরত ছিলেন। বাংলাট্রাক টেকনোলজি প্রতিষ্ঠানে ২০২০ সালের মার্চ থেকে ২০২৩ সালের জুন পর্যন্ত এক্সিকিউটিভ সাপ্লাইচেইন বিভাগে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশের প্রানীসম্পদ সেক্টরের উন্নয়ন আরো ব্যাপক অবদান রাখতে তিনি পোলট্রি, মৎস্য এবং ডেইরি শিল্প সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া কামনা করেছেন।