অপরূপ সৌন্দর্যের লীলাভূমি কুয়াকাটায় Sky Tech Agro Pharma-এর "বার্ষিক বিক্রয় সম্মেলন -২০২৪ " অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের দক্ষিণের অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সাগর কন্যা কুয়াকাটায় Sky Tech Agro Pharma সম্প্রতি তিন দিন ব্যাপি "বার্ষিক বিক্রয় সম্মেলন -২০২৪ "-এর আয়োজন করে। সারাদেশে কর্মরত স্কাইটেক এগ্রো ফার্মার বিভিন্ন পর্যায়ে কর্মরত ৪৮ জন কর্মকর্তা সেইসাথে ২০০ কেমিস্ট ও ডিলার নিয়ে জমজমাট এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী ডা. সজীব দেবনাথ।

কুয়াকাটার অভিজাত হোটেল গ্র্যাভার ইন-এর বার্ষিক বিক্রয় সম্মেলনে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতার স্বীকৃতি হিসেবে কর্মকর্তাদের পুরস্কৃত করেন ম্যানেজিং ডিরেক্টর ডা. সজীব দেবনাথ। এতে ১ম বেস্ট পারফরমার হিসেবে মো.আল আমিন সরদার, ২য় বেস্ট পারফরমার মো. আল আমিন ৩য় বেস্ট পারফরমার হিসেবে সুশান্ত কুমার পুরস্কৃত হন। এছাড়া উপস্থিত পরিবেশক ও কেমিস্টদের মাঝে চমৎকার উপহার প্রদান করা হয়।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. সজীব দেবনাথ বলেন, মানসম্মত পণ্য, অগণিত খামারী ও কেমিস্টদের ভালবাসা আর সকল কর্মকর্তাদের কঠোর পরিশ্রমে স্কাইটেক এগ্রো ফার্মা আজ একটি আস্থার নাম। তিনি আশা করেন এ সম্মেলনের মধ্য দিয়ে আগামী দিনগুলিতে স্কাইটেক এগ্রো ফার্মা খামারীদের মাঝে আরো বিস্তৃত পরিসরে সেবা প্রদান করবে।

নানা অনুষ্ঠানের মধ্যে ছিল আকর্ষণীয় র‍্যাফেল ড্র। এছাড়া আরটিভি বাংলার গায়েনের ২য় কণ্ঠশিল্পী সানজিদা রিমি ও সুজনের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনা সম্মেলনকে প্রানবন্ত করে তোলে।

সম্মেলনে চলতি বছর সেপ্টেম্বরে ৬০ জন ডিলার নিয়ে থাইল্যান্ড সফরসূচী ঘোষণা করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ডা. সজীব দেবনাথ। সুন্দর একটি অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য তিনি কোম্পানির সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।