কক্সবাজারে মনোমুগ্ধকর আনন্দ উৎসবে নারিশ-এর পরিবেশক সম্মেলন -২০২৪ অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক: দেশের প্রাণিজ ও মৎস্য পণ্য উৎপাদন ও বাজারজাতকরনে অন্যতম অগ্রদূত নারিশ এর “পরিবেশক সম্মেলন -২০২৪” বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত সংলগ্ন হোটেল সী-প্যালেসে সম্প্রতি অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এ সম্মেলনে দেশের বিভিন্ন এলাকার প্রায় দেড় সহস্রাধিক পরিবেশক, সাব এজেন্ট এবং তাঁদের পরিবারের সদস্যসহ মোট ৪০০০ (চার হাজার) ব্যাক্তিবর্গ অংশ নেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রতিষ্ঠানের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও অনুষ্ঠানের প্রধান অথিতি জনাব নাজমুল আহসান খালেদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের সেলস এন্ড মার্কেটিং বিভাগের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জনাব মোঃ ছামিউল আলিম। সম্মেলনে আগত অথিতিদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানটির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাজমুল আহসান খালেদ। তিনি দেশ ও দশের স্বার্থে কাঁধে কাধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান। দেশে নিরাপদ প্রাণিজ ও মৎস্য পণ্য উৎপাদনে নারিশ অঙ্গীকারাবদ্ধ। ভবিষ্যতে মাঠ পর্যায়ে খামারিদের এবং পরিবেশকদের সকল প্রকার চাহিদা পূরণে সর্বাত্মক চেষ্টা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক জনাব সামসুল আরেফিন খালেদ। তিনি বলেন “ফার্মার ফাস্ট” শ্লোগানকে সামনে রেখে সকলকে মাঠ পর্যায়ে খামারিদের ভাগ্য উন্নয়নে বিশেষভাবে কাজ করতে হবে। বক্তব্য রাখেন মাননীয় পরিচালক জনাবা শাহিনা ফেরদৌস খালেদ। তিনি দেশের প্রাণিজ ও মৎস্য খাতকে এগিয়ে নিতে মহিলা উদ্যেগক্তাদেরকে উৎসাহ প্রদানের পাশাপাশি আরোও ব্যাপকভাবে অংশগ্রহনের আহ্বান জানান। প্রতিষ্ঠানের অন্যতম পরিচালক জনাব সাইফুল আরেফিন খালেদ তার বক্তব্যে বলেন, নিরাপদ খাদ্য উৎপাদন করে দেশের গ্রামীণ জনগোষ্ঠীর প্রোটিনের চাহিদা পুরনের উদ্দেশ্য নিয়ে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা জনাব এডিএম নুরুল মোস্তফা কায়ছার এবং পরিচালক জনাব মোঃ রফিকুল ইসলাম বাবু।

এ সম্মেলনে দেশের শীর্ষ পর্যায়ের পরিবেশক ও তাদের পরিবারের জন্য কক্সবাজারের সমুদ্র সৈকতে মনোমুগ্ধকর আনন্দ উৎসব আয়োজন করা হয়। সকলেই এই অনুষ্ঠানে স্বতঃস্ফুর্তভাবে অংশ গ্রহন করেন। বিভিন্ন পরিবেশককে জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে সর্বোচ্চ অবদানের জন্য কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বিশেষভাবে পুরস্কৃত করেন।

উক্ত সম্মেলন পরিচালনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন প্রতিষ্ঠানটির সেলস ও মার্কেটিং বিভাগের জিএম জনাব এস এম এ হক এবং সিনিয়র ডি জি এম (সেলস এন্ড সার্ভিস) জনাব ডাঃ মোহাম্মদ মুছা কালমিুল্লাহ । পরিবেশকদের পাশাপাশি প্রতিষ্ঠানটির সেলস, সার্ভিস ও মার্কেটিং বিভাগের মাঠ পর্যায়ের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।