পদোন্নতি পেলেন নারিশ-এর ডা. মুছা কালিমুল্লাহ্

এগ্রিলাইফ২৪ ডটকম: সততা, অধ্যাবসায় ও কঠিন পরিশ্রমের পাশাপাশি মাঠ পর্যায়ে দেশের সকল খামারীদের মাঝে নিরলসভাবে কাজ করে চলেছেন ডা. মুছা কালিমুল্লাহ্ । একজন চৌকষ ভেটেরিনারিয়ান হিসেবে মাঠ পর্যায়ে খামারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি তিনি। তাঁর অসামান্য গুণের মাধ্যমে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর প্রতিটি পণ্য খামারীদের হৃদয়ে মজবুত আসন গড়ে নিয়েছে।

সাফল্যের ধারাবাহিকতায় নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিমিটেড-এর বিক্রয় ও বিপণন বিভাগের ডিজিএম (সেলস্ এন্ড সার্ভিস) থেকে সিনিয়র ডিজিএম (সেলস্ এন্ড সার্ভিস) পদে পদোন্নতি লাভ করেছেন ডা. মুছা কালিমুল্লাহ্ । সোমবার (১ জানুয়ারী)' ২০২৪ ই তারিখ থেকে তিনি এ পদে অভিষিক্ত হয়েছেন।

পদোন্নতি প্রাপ্তিতে ডা. মুছা কালিমুল্লাহ্ তাঁর অনুভূতি ব্যক্তকালে, সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া আদায় করেন। তিনি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ, সহকর্মী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান সহ বিভিন্ন বিভাগের সকল পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তা, কর্মকর্তা-কর্মচারী, খামারী, পরিবেশক, শুভানুধ্যায়ী সহ সকলের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি তার সর্বোচ্চ প্রচেষ্টায় ও সকলের সহযোগিতায় তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনের চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শুধুমাত্র উৎপাদন বৃদ্ধির দিকে নজর না দিয়ে ভোক্তা সংখ্যা বৃদ্ধির কথা বলেন সদ্য পদোন্নতি পাওয়া ডা. মুছা কালিমুল্লাহ্। কারণ হিসেবে তিনি বলেন, পোল্ট্রির ফিনিশড্ প্রডাক্ট (ডিম বা চিকেন) এমন কোন পণ্য নয় যা বেশিদিন ঘরে রাখা যায় । তাছাড়া আমাদের দেশে এখনও ফ্রোজেন মার্কেট আশানুরূপ গড়ে ওঠেনি, তাই উৎপাদন বেড়ে গেলে প্রান্তিক খামারীরা সমস্যায় পড়ে যায়।

নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর সকল পরিবেশক ও দেশের সকল পর্যায়ের খামারীদের কাছে আরো উন্নত সেবা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন মুছা কালিমুল্লাহ্ । আগামীতে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর বিক্রয় ও বিপনণ কার্যক্রমকে আরো শক্তিশালীভাবে পরিচালনার জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি।