গাজিপুরের শ্রীপুরে শ্রেষ্ঠ মৎস্য খামারীর স্বীকৃতি পেলেন আবু তালিব

এগ্রিলাইফ প্রতিনিধি: "নিরাপদ মাছে ভরবো দেশ,গড়ব স্মার্ট বাংলাদেশ "এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশে উদযাপিত হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ -২০২৩। এরই অংশ গহসেবে আজ মঙ্গলবার বর্ণাঢ্য আয়োজনে গাজিপুরের শ্রীপুরে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০.৩০ টায় শ্রীপুর উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। এরপর সকাল ১১.০০ টায় উপজেলা পরিষদ পুকুরে নারিশ মনো-সেক্স তেলাপিয়ার পোনা অবমুক্ত করা হয়। এছাড়া শ্রীপুর উপজেলার পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সফল মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এবার শ্রীপুর উপজেলায় শ্রেষ্ঠ মৎস্য খামারী হিসেবে পুরস্কৃত হয়েছেন নারিশ ফিড এর পরিবেশক ও বিশিষ্ট মৎস্য খামারি জনাব আবু তালিব আহাম্মদ কাইয়া, তানিশা পোল্ট্রি ফিড, গোলাঘাট, শ্রীপুর।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ আল মামুন-এর সভাপতিত্বে অনুষ্ঠানগুলিতে শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আলহাজ্ব এ্যাডঃ মোঃ সামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান জনাব মোঃ মাহাতাব উদ্দিন, উপজেলা পরিষদ, শ্রীপুর, গাজীপুর, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব লুৎফুন্নাহার মেজবা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জনাব ওয়াহিদুল আবরার।

অনুষ্ঠানটি উপস্থাপন করেন ডা: মো: আলি আকবর, ভেটেরিনারি সার্জন, শ্রীপুর উপজেলা প্রাণী সম্পদ হাসপাতাল। অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লি:-এর সিনিয়র কাস্টমার সার্ভিস অফিসার ডা. আশরাফুল আলম সহ আরো অনেক কোম্পানির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।