পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর গুলশান-২ আউটলেট এর শুভ উদ্বোধন

বিজনেস ডেস্ক: ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান পিউরো ফুডস লি: এর নতুন সংযোজন “পিউরো পেস্ট্রি এন্ড বেকারী”র গুলশান-২ আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়েছে। আজ ১০ মার্চ ২০২৪, শপ নং ১০, ল্যান্ডমার্ক শপিং সেন্টার, গুলশান ২ সার্কেল, ঢাকা পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর গুলশান-২ আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিউরো ফুডস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিউরো পেস্ট্রি এন্ড বেকারি এর পরিচালক মোঃ আব্দুল বাতেন এবং ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (অবঃ)।

প্রধান অতিথির বক্তব্যে পিউরো ফুডস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই “পিউরো পেস্ট্রি এন্ড বেকারী” ভোক্তার চাহিদা পূরণ ও গুণগতমান সম্পন্ন নিরাপদ খাদ্য উৎপাদন ও বিপণনের মাধ্যমে ভোক্তাদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, যা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, খাদ্যের কোয়ালিটি অক্ষুন্ন রাখতে আমরা কখনোই কোন প্রকার কম্প্রোমাইজ করিনা। এরই লক্ষ্যে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে ‘পিউরো পেস্ট্রি এন্ড বেকারী’র যাত্রা শুরু হয়। আলহামদুলিল্লাহ্ আজকে যার ১৩ তম আউটলেট এর শুভ উদ্বোধন করা হল। রাজধানীতে আরও এই ধরণের বেশকিছু আউটলেট স্থাপনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য যে, ইতোপূর্বে গত ২৭ জুলাই ২০১৯ গুলশান এভিনিউ এর রুপায়ন গোল্ডেন এজ টাওয়ার এ শপ নং ১৭, নিচ তলা, পিউরো ফুডস লি: এর “পিউরো পেস্ট্রি এন্ড বেকারী” এর প্রথম আউটলেটটি চালু করা হয়। এরপর একে একে উত্তরা ১ নং সেক্টরে, গরীবে নেওয়াজ সেক্টর ১১, মহাখালীর এসকেএস টাওয়ারে, ধানমন্ডির আনাম ryang প্লাজায়, আওরঙ্গজেব রোড মোহাম্মদপুরে, গুলশান ১ নং এর ইসলাম ম্যানসনে, বনানীর নাভানা রওশন সায়েদ প্লাজা, মিরপু্ররে পল্লবীতে এবং বনশ্রী আউটলেটসহ পিউরো পেস্ট্রি এণ্ড বেকারীর ১২টি আউটলেট স্থাপন করা হয়েছিল।