প্রাণিসম্পদ অধিদপ্তরের নতুন মহাপরিচালককে অভিনন্দন জানিয়েছে SHINIL Pharma Ltd.

এগ্রিলাইফ২৪ ডটকম: প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক-এর দায়িত্বপ্রাপ্ত হওয়ায় ডা. মো. রেয়াজুল হক-কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিনিল ফার্মা। রবিবার (৩ মার্চ) বিকেলে অধিদপ্তর-এ মহাপরিচালক-এর কার্যালয়ে মহাপরিচালক ডা. মো. রেয়াজুল হক-কে কোম্পানীর উচ্চ পর্যায়ের কমকর্তারা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় নবনিযুক্ত মহাপরিচালক বলেন, সিনিল ফার্মা এবং ফার্ম এন্ড ফার্মা কোম্পানী দুটি দীর্ঘ দিন ধরে দেশের মাঠ পর্যায়ে খামারীদের উন্নতমানের পণ্য ও কারিগরী সেবা নিশ্চিত করে চলেছে। পাশাপাশি উচ্চ শিক্ষিত তরুনদের কর্ম সংস্থানের মাধ্যমে বেকারত্ব অনেকাংশেই ঘুঁচিয়েছে। এজন্য তিনি কোম্পানীর কর্ণধারদের সাধুবাদ জানান। তাদের কার্যক্রমের ব্যাপ্তি আরো সম্প্রসারিত হবে এমনটাই আশা করেন প্রাণিসম্পদ অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক ডা. মো. রেয়াজুল হক ।

সাক্ষাৎকালে কোম্পানীর পক্ষে চেয়ারম্যান নিহারুনাহার বিলকিস, এমডি ইমরান হাসান আনছারী, জিএম ডা: তাপস ঘোষ, এএসএম মাহফুজ প্রমুখ উপস্থিত ছিলেন। নবনিযুক্ত মহাপরিচালক-এর হাত ধরে দেশের  প্রাণিসম্পদ সত্যিকার অর্থে একটি স্মার্ট প্রাণিসম্পদে পরিপূর্ণতা লাভ করবে এমনটাই আশা করে সিনিল ফার্মা এবং ফার্ম এন্ড ফার্মা ।